বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের মূল্যই তিন’শ থেকে এক হাজার টাকা

আমাদের নতুন সময় : 03/12/2019


শিউলী আক্তার : আগামী ১১ ডিসেম্বর থেকে শুরু হবে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। বঙ্গবন্ধুর নামে আয়োজিত এই বিপিএলে জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠান করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ৮ ডিসেম্বর নামিদামি তারকাদের নিয়ে আয়োজিত হবে এই অনুষ্ঠান। ইতোমধ্যেই টিকেটের মূল্য সর্বনি¤œ ৩০০ টাকা থেকে সর্বোচ্চ ১ হাজার টাকা ধার্য করেছে বিসিবি। গ্যালারিতে বসে যারা খেলা উপভোগ করতে চান তারা আগামী ৫-৭ ডিসেম্বর বুথ থেকে ও অনলাইনের মাধ্যমে টিকিট সংগ্রহ করতে পারবেন।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে আয়োজিত হতে যাওয়া এই বিশেষ আসরের উদ্বোধন ঘোষণা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশি ও বিদেশি রুপালি পর্দার তারকারা পারফর্ম করবেন উদ্বোধনী অনুষ্ঠানে। ইতোমধ্যে দুই বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফের আসার খবর নিশ্চিত করা হয়েছে। এছাড়া দেশি শিল্পিরা তো থাকছেনই।
মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠান শুরু হবে রোববার বিকাল চারটায়। চলবে রাত ১০টা পর্যন্ত। উদ্বোধনী অনুষ্ঠান দেখার জন্য বিভিন্ন ক্যাটাগরিতে টিকেট পাওয়া যাবে বলে জানিয়েছেন বিপিএল গভর্নিং কমিটির চেয়ারম্যান শেখ সোহেল। সম্পাদনা : ভিক্টর কে. রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]