• প্রচ্ছদ » সাবলিড » মির্জা ফখরুলের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বললেন আওয়ামী লীগের বিদায় ঘণ্টা বাজানো যাবে না


মির্জা ফখরুলের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বললেন আওয়ামী লীগের বিদায় ঘণ্টা বাজানো যাবে না

আমাদের নতুন সময় : 03/12/2019

নিনা আফরিন : গতকাল সকালে পটুয়াখালীর ঐতিহাসিক শহীদ আলাউদ্দীন শিশুপার্কে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী। তিনি আরও বলেন, বাংলাদেশকে বাঁচাতে হলে,মুক্তিযুদ্ধকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। আওয়ামী লীগকে বাঁচাতে হলে ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে। তিনি বলেন,সারা দুনিয়ায় ১০ জন প্রভাবশালী প্রধানমন্ত্রী রয়েছেন তার মধ্যে আমাদের নেত্রী শেখ হাসিনা দ্বিতীয়। গত ৪৪ বছরে একজন সৎ প্রধান মন্ত্রীর নাম শেখ হাসিনা,একজন সফল প্রধান মন্ত্রীর নাম শেখ হাসিনা,একজন সফল কুটনীতিকের নামও শেখ হাসিনা। তাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ত্যাগী কর্মীদের মূল্যায়ন করতে হবে।
পটুয়াখালী জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মো.শাহজাহান মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী আলমগীরের সঞ্চালনায় সম্মেলন উদ্বোধন করেন পার্বত্য শান্তি চুক্তি বিষয়ক কমিটির আহবায়ক ও সাবেক চিফ হুইপ আবুল হাসনাত আবদুল্লাহ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান,মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দীন নাসিম,তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেনসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।
পরে বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীরকে সভাপতি ও ভিপি আবদুল মান্নানকে সাধারণ সম্পাদক করে জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করেন ওবায়দুল কাদের। সম্পাদনা : মুরাদ হাসান, খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]