• প্রচ্ছদ » সর্বশেষ » রাজধানীতে উবারের মোটরসাইকেল থেকে পড়ে ইডেন শিক্ষার্থীর মৃত্যু


রাজধানীতে উবারের মোটরসাইকেল থেকে পড়ে ইডেন শিক্ষার্থীর মৃত্যু

আমাদের নতুন সময় : 03/12/2019

সুজন কৈরী : সোমবার ভোর ৬টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। আকলিমা ইডেন মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্সের ছাত্রী ছিলেন। গত ৩০ নভেম্বর সকালে বিজয় সরণিতে রাইড শেয়ারিং প্রতিষ্ঠান উবারের মোটরসাইকেলের পেছন থেকে পড়ে গিয়ে তিনি আহত হয়েছিলেন। এরপর তাকে ঢামেকে ভর্তি করা হয়।
মৃত আকলিমার ভগ্নিপতি মো. মাসুদ জানান, তাদের বাড়ি নোয়াখালীর চাটখিলের সুন্দরপুর গ্রামে। জুঁইয়ের বাবার নাম আবুল কালাম। তিন বোনের মধ্যে ছোট আকলিমা পরিবারের সঙ্গে মিরপুরের পূর্ব কাজীপাড়ার ৫০৩ নম্বর বাসায় থাকতেন। মাসুদ আরও জানান, আকলিমা ফার্মগেটে একটি কোচিং সেন্টারে পড়াতেন। শনিবার সকালে মিরপুরের বাসা থেকে বের হয়ে উবারের মোটরসাইকেলে ফার্মগেটে কোচিং সেন্টারে যাচ্ছিলেন। পথে বিজয় সরণীতে মোটরসাইকেল থেকে তিনি পড়ে যান। পরে উবার চালক তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করেন।
হাসপাতালে আকলিমার মা রোকেয়া বেগম সুমি কান্নাজড়িত কণ্ঠে বলেন, সংবাদ পেয়ে হাসপাতালে ছুটে আসলেও মেয়ের সঙ্গে কোনো কথা বলতে পারিনি। খুব আদরের মেয়ের একটি কথাও শুনতে পারলাম না। মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে কলেজের সহপাঠীরা হাসপাতালে ছুটে আসেন। সহপাঠীকে হারিয়ে তারাও কান্নায় ভেঙে পড়েন ।
ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের এএসআই আব্দুল খান আকলিমাকে উদ্ধার করা মোটরসাইকেল চালক সুমনের বরাত দিয়ে বলেন, কাজীপাড়া থেকে ফার্মগেটে যাওয়ার পথে বিজয় সরণি মোড়ে ব্যাগ থেকে মোবাইল ফোন বের করতে গিয়ে আকলিমা পড়ে যান। পরে লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতাল নিয়ে আসেন। ঘটনার পর থেকেই আকলিমাকে আইসিইউতে রাখা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়। মৃতদেহ মর্গে রাখা হয়েছে।
তেজগাঁও থানার পরিদর্শক (তদন্ত) মো. পারভেজ ইসলাম জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্ত ছাড়াই মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সম্পাদনা : সমর চক্রবর্তী




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]