শাহজালালে পেটে করে নিয়ে আসা তিন হাজার ইয়াবাসহ আটক ১

আমাদের নতুন সময় : 03/12/2019

লাইজুল ইসলাম : রোববার রাত ১০ টার সময় এক ব্যাক্তি বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার সন্নিকটে গাড়ি পার্কিং এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিলো। ঐ ব্যাক্তির গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে চ্যালেঞ্জ করে আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা। বিমানবন্দর আর্মড পুলিশ তাকে হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদে সে তার পেটে ইয়াবা থাকার কথা স্বীকার করে। প্রায় ১৫ ঘণ্টা সময় লাগে তার পাকস্থলী থেকে ইয়াবা বের করে আনতে।
জিজ্ঞাসাবাদে আটক মোঃ শাহিন জানায়, কক্সবাজারের বালুখালীর সেলিম নামের এক লোক তাকে এই ইয়াবা হস্তান্তর করে। টঙ্গির চেরাগ আলীর হাবিব, যার বাড়ি করিমগঞ্জ, কিশোরগঞ্জ। হাবিব এই ইয়াবা আনার জন্য শাহিনকে নিয়োগ করে। শাহিন জানায়, ইয়াবা নিয়ে গেলে হাবিব পাওনা ৪০ হাজার টাকা মাফ করে দেবে। আটক ইয়াবার বাজার মূল্য প্রায় চৌদ্দ লাখ টাকা বলে জানা গেছে। জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে, নভোএয়ার যোগে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে তিনি ঢাকায় এসেছেন। আটক শাহীন বরগুনা জেলার সদর থানার পাঠাকাচা হেলিবানিয়া গ্রামের আলমগীর হোসেনের পুত্র ।
সোমবার সন্ধ্যা ৫ টার সময় বিমানবন্দর থানায় মো শাহিনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন। সম্পাদনা : সমর চক্রবর্তী




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]