• প্রচ্ছদ » শেষ পাতা » বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলে দেশে সন্ত্রাস নৈরাজ্য মাথাচাড়া দিয়ে উঠে, বললেন গণপূর্ত মন্ত্রী


বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলে দেশে সন্ত্রাস নৈরাজ্য মাথাচাড়া দিয়ে উঠে, বললেন গণপূর্ত মন্ত্রী

আমাদের নতুন সময় : 04/12/2019

তাওহীদুল ইসলাম : গতকাল মঙ্গলবার দুপুরে পিরোজপুরের নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তেব্যে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ.ম রেজাউল করিম একথা বলেন।
নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমাদের সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আমরা ঐক্যবদ্ধ না থাকলে এ দেশে বিএনপি-জামায়াত ক্ষমতায় আসতে পারে। আর তখনই দেশে নৈরাজ্য সৃষ্টি হবে। তাই সকল ভেদা-ভেদ ভুলে যেতে হবে। আজ শেখ হাসিনারে নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। দেশে আজ হরতাল নেই, বিক্ষোভ নেই। দেশ আজ একটি সুন্দর পরিবেশে চলছে।
এ সময় মন্ত্রী আরো বলেন, দলকে ভালো বাসলে দলে পদ না পেলেও দলের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখবেন। তবে খেয়াল রাখবেন দলের ক্ষতিকারক কোন ব্যাক্তি যেন দলে অনুপ্রবেশকারী হিসাবে না ঢুকতে পারে। এ সময় তিনি উপজেলা দলীয় নেতাদের উদ্দেশ্য করে বলেন, আসন্ন সম্মেলনকে কেন্দ্র করে আমরা যেন কোন খবরধারী না করি। সার্বিকভাবে ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি হচ্ছে কিনা তাই শুধু দেখবে উপজেলা কমিটি। স্থানীয়দের মতামতে হবে সকল কমিটি।
উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলার দেউলবাড়ি ও কলারদোয়ানিয়া এ ২ ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাথে গতকাল অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মো. আফজাল হোসেন খান। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]