• প্রচ্ছদ » সর্বশেষ » ব্যানার ফেস্টুন তোরণ বানিয়ে নেতা হওয়া যায় না, বললেন ওবায়দুল কাদের


ব্যানার ফেস্টুন তোরণ বানিয়ে নেতা হওয়া যায় না, বললেন ওবায়দুল কাদের

আমাদের নতুন সময় : 04/12/2019

 


জিরু শেখ : গতকাল নড়াইলে জেলা আওয়ামী লীগের সম্মেলনে সেতু মন্ত্রী এসব কথা বলেন। তিনি বলেন, দলে শুদ্ধি অভিযান চলছে। দুর্নীতিবাজরা আমাদের নজরদারিতে আছে। সময় মতো তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
এর আগে বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাস-দুর্নীতি, মাদক ও চাঁদাবাজির বিরুদ্ধে শুদ্ধি অভিযান শুরু করেছেন। এ শুদ্ধি অভিযান সবাই মিলে সফল করতে হবে। বিতর্কিতদের দলে না নেয়ার জন্য দলীয় নেতা-কর্মীদের প্রতি আহবান জানান তিনি। বলেন, আওয়ামী লীগে হায়ার করা কর্মীদের আনার দরকার নেই। ত্যাগী নেতা-কর্মীদের বাদ দিয়ে হাইব্রিড আত্মীয় স্বজনকে আওয়ামী লীগের কমিটিতে আনা চলবে না। দলীয় সভা-সমাবেশে ব্যানার, পোস্টার, ফেস্টুন, তোরণ কম বানিয়ে সেই টাকা অসহায়-দু:স্থ নেতা-কর্মীদের পিছনে ব্যয় করার পরামর্শ দেন তিনি।
সেতু মন্ত্রী বলেন, বিলবোর্ড দেখিয়ে নেতা হওয়া যায় না, নেতা হতে গেলে জনপ্রিয় হতে হয়।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ মাহবুব-উল-আলম হানিফ বলেন, বিএনপি আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করলে দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।
জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর পরিচালনায় সভায় আব্দুর রহমান, আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, হাবিবুর রহমান সিরাজ, এস এম কামাল হোসেন, পারভীন জামান কল্পনা, কবিরুল হক মুক্তি এমপি, মাশরাফি বিন মর্তুজা এমপি, শেখ শারহান নাসের তন্ময় এমপি, প্রমুখ বক্তব্য রাখেন।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসকে সভাপতি এবং নিজাম উদ্দিন নিলুকে সাধারণ সম্পাদক এবং মো. জাহাঙ্গীর বিশ্বাসকে যুগ্ম সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য নড়াইল জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। সম্পাদনা : মাসুদ কামাল




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]