• প্রচ্ছদ » সাবলিড » খালেদা জিয়া কারও সাহায্য ছাড়া চলাফেরা করতে পারছেন না, জানালো ড্যাব


খালেদা জিয়া কারও সাহায্য ছাড়া চলাফেরা করতে পারছেন না, জানালো ড্যাব

আমাদের নতুন সময় : 05/12/2019

শিমুল মাহমুদ : জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির মামলার শুনানী আজ। মামলায় দ-িত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি চেয়ে গতকাল সংবাদ সম্মেলন করে বিএনপিপন্থী চিকিৎসকদের সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)।
সংবাদ সম্মেলনে ঢাকা মহানগর উত্তর ড্যাবের সভাপতি ডা. সরকার মাহবুব আহমেদ শামীম বলেন, খালেদা জিয়া এত অসুস্থ যে, তিনি কারও সাহায্য ছাড়া চলাফেরা, খাওয়া-দাওয়া করতে পারছেন না। শরীরে তীব্র ব্যথার কারণে ভালোভাবে ঘুমাতে পারেন না।
খালেদা জিয়ার জামিন না হলে বিএনপি কী ধরনের কর্মসূচি দেবে? সাংবাদিকদের এই প্রশ্নের জবাবে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, বৃহস্পতিবার কী হয় দেখবো? এরপর কর্মসূচি নির্ধারণ করবো।
লিখিত বক্তব্যে খালেদা জিয়ার রোগ-ব্যাধি সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন ডা. সরকার মাহবুব আহমেদ শামীম। তিনি জানান, খালেদা জিয়া দীর্ঘদিন ধরে ঐরমযষু অপঃরাব উবভড়ৎসরহম, জযবধসধঃড়রফ ধৎঃযৎরঃরং, টহপড়হঃৎড়ষষবফ উরধনবঃবং গবষষরঃঁং, ঐুঢ়বৎঃবহংরড়হ, অফযবংরাব পধঢ়ংঁষরঃরং, জবপঁৎৎবহঃ যুঢ়ড়হধঃৎধবসরধ ধহফ অহবধসরধ রোগে ভুগছেন।
জেলখানায় সঠিক চিকিৎসা না পাওয়ায় এবং স্বাভাবিক পরিবেশ না থাকায় খালেদা জিয়ার বিভিন্ন জটিলতা দেখা দিয়েছে। এসব জটিলতার কারণে তার হাত এবং পায়ের ছোট ছোট জয়েন্টসহ শরীরের বিভিন্ন জয়েন্ট ফুলে গেছে। এতে তীব্র ব্যাথা অনুভূত হচ্ছে। ফলে জয়েন্টগুলো শক্ত এবং বাঁকা হতে চলেছে, যা কি না অচিরেই স্থায়ী রূপ ধারণ করতে পারে। সম্পাদনা : ভিক্টর কে. রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]