চমক দিয়ে কলকাতায় বিয়ে, জেনেভায় হানিমুন করতে উড়াল দিলেন মিথিলা-সৃজিত

আমাদের নতুন সময় : 07/12/2019

রাশিদ রিয়াজ : শুক্রবার সন্ধ্যায় বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন টালিউডে প্রথম সারির পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াৎ রশিদ মিথিলা এ খবর গতকাল সকাল থেকেই বিভিন্ন অনলাইনে চাউর হয়ে যায়। বছর দেড়েক আগে এক অনুষ্ঠানে মিথিলার সঙ্গে দেখা হয় সৃজিতের। তারপর বন্ধুত্ব প্রেমে পরিণত হয়। টাইমস অব ইন্ডিয়া, ইন্ডিয়ান এক্সপ্রেস সহ একাধিক ভারতীয় মিডিয়া এ খবর শুক্রবার সন্ধ্যায় তাদের বিয়ের খবর প্রকাশ করে।
শুক্রবার সন্ধ্যায় রেজিস্ট্রি হলেও কিছুদিন পরে বেশ বড় করেই বিয়ের অনুষ্ঠান হবে তাদের। সেখানে উপস্থিত থাকবেন টলিউডের পরিচিত মুখেরা। বিয়েতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিথিলার মেয়ে আয়রা।
কয়েকদিন আগে বেশ কয়েকটি ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছিল বিয়ে নাকি ফেব্রুয়ারিতে। এ প্রসঙ্গে সৃজিত বলেন, আমি কিন্তু সেসময় বলেছি, খবরটি ভুল ছিল। হানিমুনে কোথায় যাবেন? দেশে, না দেশের বাইরে? এবার সৃজিত বললেন, এতটুকুই বলার ছিল। আপাতত আর কিছু বলতে চাই না।
তবে শুক্রবার মিথিলা বলেন, কলকাতায়। গত মঙ্গলবার এসেছি। সঙ্গে রয়েছে আমার মেয়ে আইরা। এরপর এসেছেন আব্বু, আম্মু, ভাইবোন; আমাদের পরিবারের মানুষজন। হোটেল নয়, দক্ষিণ কলকাতায়, সৃজিতের বাসায় উঠেছেন সবাই। বিয়ে হচ্ছে ঠিকই শুনেছেন। একেবারেই ঘরোয়াভাবে। শুধু রেজিস্ট্রি হচ্ছে।
হানিমুন প্রসঙ্গে মিথিলা জানান, আমরা দুজনই কাজপাগল। শনিবার সকালে আমরা জেনেভায় যাব। সেখানে একটি বিশ্ববিদ্যালয়ে আমার পিএইচডি রেজিস্ট্রেশন করতে হবে। পাশাপাশি একটু বেড়ানো হবে। সব মিলিয়ে সেখানে আমরা এক সপ্তাহ থাকব। আসলে সেখানে কাজটাই হবে।
বিয়েতে সৃজিত-মিথিলার পরিবারের মানুষজন আর ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু ছিলেন। বিয়ের পর একটি হোটেলে সবাই মিলে রাতের খাবার খান। শুক্রবার সকাল থেকেই খুব ব্যস্ত ছিলেন মিথিলা। নিজেই সাজগোজ করেন। বিয়ের জন্য আড়ং থেকে জামদানি শাড়ি কিনেছেন আগেই। বিয়েতে সৃজিত পরেন পাজামা, পাঞ্জাবি আর জহরকোট। এগুলো কেনা হয় কলকাতা থেকে।
হবু জামাইয়ের জন্য মিথিলার আব্বু– আম্মুর অনেক দিন আগে থেকেই । কিছুদিন আগে সৃজিত ঢাকা গিয়েছিলেন। তখনো সৃজিতের জন্য অনেক কেনাকাটা হয়েছে। এবার কলকাতা যাবার সময় মিথিলার আব্বু চারটা ইলিশ মাছ নিয়ে যান। প্রতিটির ওজন ২ কেজি। সেখানে সবাই পদ্মার ইলিশের দারুণ ভক্ত। এসব কথা জানান মিথিলা নিজেই।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]