• প্রচ্ছদ » সর্বশেষ » ব্রাহ্মণবাড়িয়া সাব রেজিস্ট্রার অফিসের কোটিপতি পিয়ন ইয়াছিন মিয়া আটক


ব্রাহ্মণবাড়িয়া সাব রেজিস্ট্রার অফিসের কোটিপতি পিয়ন ইয়াছিন মিয়া আটক

আমাদের নতুন সময় : 07/12/2019

 


এইচ এম রাফি : গতকাল ভোরে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশ ইয়াছিন মিয়া(৪৫)কে আটক করেছে। তিনি জেলার বাঞ্ছারামপুর উপজেলার মরিচাকান্দির আতুয়াকান্দির হাজী মোহন মিয়ার ছেলে। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম উদ্দিন বলেন, গত ২৬ নভেম্বর থেকে ব্রাহ্মণবাড়িয়া সদর সাব রেজিস্ট্রার অফিসের পিয়ন ইয়াসিন মিয়ার খোঁজ পাওয়া যাচ্ছিলো না। এরই মাঝে ব্রাহ্মণবাড়িয়া সদর সাব রেজিস্ট্রার অফিসে অডিটে বিপুল পরিমানে অর্থ হাতিয়ে নেয়ার প্রমাণ পায়। এর প্রেক্ষিতে ব্রাহ্মণবাড়িয়া সদর সাব রেজিস্ট্রার ইয়াসিন নিখোঁজ হওয়ার একটি সাধারণ ডায়েরি করেন। এর আগে বৃহস্পতিবার দুপুরে সাব রেজিস্ট্রার অফিসের অডিট শেষে আইজিয়ার এর পক্ষ থেকে একটি প্রতিবেদন ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার মাধ্যমে দুর্নীতি দমন কমিশনের কুমিল্লা আঞ্চলিকে কার্যালয়ে পাঠানো হয়েছে।
সাব রেজিস্ট্রার অফিসের পিয়ন ইয়াছিনের নিখোঁজ হওয়ার বিষয়টি জেলাসহ দেশজুড়ে ছিলো আলোচনায়। নিখোঁজের পরই বেরিয়ে আসে তার বিরুদ্ধে নানান তথ্য। এর মধ্যে আলোচনায় ছিলো তার তিন বিয়ে ও ছয় তলা ভবনসহ ফ্লাট বাড়ি। সম্প্রতি সদর উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসে অডিট হওয়ার পর কোটি টাকার ঘাপলার বিষয় নজরে আসে সবার। এরপর গা ঢাকা দেন ইয়াছিন। এ ঘটনায় সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরিও করা হয়।
২০০৬ সালে ইয়াছিন সদর উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসে পিয়ন পদে চাকরি পান। এরপর নানা সময়ে তাকে আশুগঞ্জ ও নাসিরনগর উপজেলায় বদলি করা হলেও ঘুরে ফিরে তিনি সদর উপজেলায়ই চাকরি করেন। প্রায় সময়ই অফিসের নকল, তল্লাশি ও রেজিস্ট্রেশন ফিসহ চালানের টাকা সোনালী ব্যাংকে জমা দিতে পাঠানো হতো তাকে। সম্পাদনা : মুরাদ হাসান , খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]