• প্রচ্ছদ » টুকরো খবর » মায়ের আর্শিবাদ নিয়ে জাঁকজমকপূর্ণ আয়োজনে নজরুল রাজের জন্মদিন পালিত


মায়ের আর্শিবাদ নিয়ে জাঁকজমকপূর্ণ আয়োজনে নজরুল রাজের জন্মদিন পালিত

আমাদের নতুন সময় : 07/12/2019

আবু সুফিয়ান রতন : রাজধানীর বনানীতে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে এক ঝাঁক তারকার উপস্থিতিতে বর্তমান সময়ে আলোচিত মুখ অভিনেতা ও প্রযোজক নজরুল রাজের জন্মদিন উদযাপিত হয় । রোববার (৩০ নভেম্বর) সন্ধ্যায় বনানীতে গিটার স্টিং নামের একটি রেস্টুরেন্টে এই জন্মদিন উদযাপিত হয়।

অভিনেতা নজরুল রাজ একেরপর এক কাজের মাধ্যমে মাতিয়ে রাখছেন ভক্তদের। ইতোমধ্যে অভিনয় করেছেন বেশ কয়েকটি চলচ্চিত্র ও নাটকে। বর্তমানে ব্যস্ত রয়েছেন নাটক নিয়েই। গত ঈদে বিভিন্ন চ্যানেলে প্রচারিত হয়েছে তার অভিনীত ৮টি নাটক।

জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বর্তমান সময়ে সাময়িক মিডিয়া সংশ্লিষ্ট শিল্পী গোষ্ঠী, তারকা অভিনয় শিল্পী, সংগীত শিল্পী, মিউজিক ডিরেক্টর, চলচ্চিত্র পরিচালক, চলচ্চিত্র প্রযোজক, মডেল, সাংবাদিক ও তার শুভাকাঙ্খীরা। রাজ বলেন জন্মবার্ষিকীতে অসংখ্য ভক্ত-শ্রোতাদের ভালোবাসায় সিক্ত হয়েছি। সকলে আমাকে ভালোবেসে আমার জন্মদিনের অনুষ্ঠানে অংশগ্রহণ করেছে। সকলের প্রতি আমি কৃতজ্ঞ।

উল্লেখ্য, তিনি ‘ভাই একটু চালাক হবে’ নামের একটি নাটকের শুটি সম্পন্ন করেছেন নেপালে। এছাড়া তিনি আগামী ৩০ ডিসেম্বর বাংলাদেশ ফিল্ম ক্লাব লি: নির্বাচন -২০২০ এ কার্যনির্বাহী পরিষদে সদস্যপদে লড়বেন। সকলের কাছে দোয়া প্রার্থী।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]