• প্রচ্ছদ » শেষ পাতা » অগ্নি সন্ত্রাসীদের কেউ রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় না, বললেন শিক্ষামন্ত্রী


অগ্নি সন্ত্রাসীদের কেউ রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় না, বললেন শিক্ষামন্ত্রী

আমাদের নতুন সময় : 08/12/2019

এম এ হালিম : গতকাল সকালে সাভারে পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্রের(সিআরপি) ৪০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডা.দীপু মনি একথা বলেন। তিনি আরও বলেন, অন্যায়কারী আর অন্যায়ের শিকার এক নয়। কাজেই যারা বোমা ও পেট্রোল বোমা মেরে আগুন দিয়ে মানুষকে হত্যা ও চিরজীবনের জন্য পঙ্গু করে দিয়েছে। আর পক্ষান্তরে বর্তমান প্রধানমন্ত্রী যিনি নিজের পরিবারের সদস্যদের জন্মদিন পালন করেন প্রতিবন্ধী শিশুদের নিয়ে। এ দুই পক্ষ কখনই এক হতে পারে না। সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে মন্ত্রী বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে উপাচার্যের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের যে অভিযোগ উঠেছে তা যাচাই করা হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তবে সাধারণ শিক্ষার্থীদের জিম্মি করে মাসের পর মাস এ ধরনের আন্দোলন সঠিক নয় বলেও জানান তিনি।
ট্রাস্ট ফর দ্যা রিহ্যাবিলিটেশন অফ দ্যা প্যারালাইজড (টিআরপি)এর চেয়ারম্যান সাইদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিআরপির প্রতিষ্ঠাতা ভেলরি টেইলর।
অনুষ্ঠান শেষে সিআরপির প্রতিবন্ধী কর্মী ও শিশুদের চিত্রকর্ম অতিথিদের হাতে উপহার হিসেবে তুলে দেন শিল্পীরা। এছাড়া প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেন অতিথিরা। সম্পাদনা : মুরাদ হাসান, খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]