গডফাদারগিরি করে নেতা হওয়া যাবে না, বললেন ওবায়দুল কাদের

আমাদের নতুন সময় : 08/12/2019

রাজু চৌধুরী : গতকাল শনিবার লালদিঘী ময়দানে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ আয়োজিত ত্রি বার্ষিক সম্মেলনে দলটির সাধারন সম্পাদক একথা বলেন। নেতার আগে কর্মী হতে হবে মন্তব্য করে সড়ক পরিকন ও সেতুমন্ত্রী বলেন, দলে নেতার সংখ্যা বেড়ে গেছে। কর্মীর সংখ্যা দিন দিন কমে যাচ্ছে। আজকাল কাউকে আর দলের প্রচারপত্র, পোস্টার, ব্যানার লাগাতে পাওয়া যায় না। দেশের জনগণের কাছে দলকে প্রশ্নবিদ্ধ করা আর সহ্য করা হবে না। ক্ষমতার দাপট দেখাতে মানা করে ওবায়দুল কাদের বলেন, এটি আজ আছে কাল নেই। জনগণের মাঝেই আমাদের থাকতে হবে। আমাদের ক্ষমতার উৎস বিএনপির মতো বন্দুকের নল নয়।
সেতুমন্ত্রী আরও বলেন, রাজনীতি বীরপুরুষের কাজ। কাপুরুষের জন্য রাজনীতি নয়। মানুষের মনে ঠাঁই করে নেয়ার মধ্যেই একজন রাজনীতিকের সফলতা।
গতকাল সকালে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি সম্মেলন উদ্বোধন করেন। চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ সালামের সঞ্চালনায় সম্মেলনে সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, তথ্যমন্ত্রী ড হাসান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহীবুল হাসান চৌধুরী নওফেল প্রমুখ। সম্পাদনা : মুরাদ হাসান, খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]