• প্রচ্ছদ » সাবলিড » আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ বিএনপির মরা গাঙে আর জোয়ার আসবে না, বললেন ওবায়দুল কাদের


আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ বিএনপির মরা গাঙে আর জোয়ার আসবে না, বললেন ওবায়দুল কাদের

আমাদের নতুন সময় : 09/12/2019

মাসুদ রানা : রোববার দুপুরে বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। উদ্বোধনী সমাবেশে তিনি আরও বলেন, নেতিবাচক রাজনীতি করতে করতে বিএনপি জনসমর্থন হারিয়েছে। তাদের আন্দোলনের ডাকে জনগণ সাড়া দেয় না। তারা আন্দোলনে ব্যর্থ, নির্বাচনেও ব্যর্থ। এখন তারা শুধু নালিশ করে বেড়ায়, তাদের অপর নাম নালিশ দল।
৭ বছর পর বরিশাল নগর আওয়ামী লীগের এই সম্মেলন অনুষ্ঠিত হলো। পায়রা ও বেলুন উড়িয়ে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন আমির হোসেন আমু। উদ্বোধনী অনুষ্ঠানে আবুল হাসানাত আব্দুল্লাাহ, আব্দুর রহমান, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ড. শাম্মী আহমেদ, অ্যাডভোকেট আফজাল হোসেনসহ কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখেন।
সম্মেলনের দ্বিতীয় পর্বে জাহাঙ্গীর হোসেনকে সভাপতি ও সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে সাধারণ সম্পাদক করে বরিশাল মহানগর আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।
ওবায়দুল কাদের বিএনপির সমালোচনা করে বলেন, নয়াপল্টনে তাদের এক আবাসিক প্রতিনিধি রয়েছে, যিনি সেখানে বসে বসে প্রেস ব্রিফিং করেন আর গলাবাজি করেন। বরিশালে কী দিয়েছে বিএনপি? একটা রাস্তা, একটা ব্রিজ; কিছুই করেনি, কোথাও কোনো উন্নয়ন নেই। বিএনপির আছে সন্ত্রাস, দিয়েছে দুর্নীতি, লুটপাট আর হাওয়া ভবন। হাওয়া ভবন মানে খাওয়া ভবন। কিন্তু আওয়ামী লীগের কোনো হাওয়া ভবন নেই। বিএনপির সময়ে দুর্নীতিতে বাংলাদেশ পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন, আর সেই বিএনপি যখন দুর্নীতির বিরুদ্ধে কথা বলে, তখন ভুতের মুখে রাম রাম ধ্বনির মতো শোনায়। বর্তমান সরকার দুর্নীতি, সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে রয়েছে।
তিনি বলেন, টেমস নদীর ওপার থেকে অর্ডার দেন, আর পুতুল ফখরুল নাচে। যেমনি অর্ডার আসে ফখরুলও তেমনি নাচে। কিন্তু কোনও রেজাল্ট নেই। আন্দোলন করে সরকার হটাবে কিন্তু আপনাদের নিজেদের অস্তিত্ব কোথায়? উইকেট দু’টি চলে গেছে। লে. জেনারেল (অব.) মাহবুবের পর মোর্শেদ খান। আরও উইকেট যাবে, যার অপেক্ষায় রয়েছে দেশের মানুষ। সম্পাদনা : সমর চক্রবর্তী ও সালেহ্ বিপ্লব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : info@amadernotunshomoy.com