আর্চারির ৬ ইভেন্টের সব সোনা জিতে নিলো বাংলাদেশ

আমাদের নতুন সময় : 09/12/2019

রোববার নেপালের পোখারায় দিনের শুরুতে রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টের ফাইনালে তামিম ও হাকিমকে নিয়ে শ্রীলঙ্কাকে হারান রোমান সানা। এরপর রিকার্ভ নারী দলগত ইভেন্টের ফাইনালে ইতি খাতুন, মেহনাজ আক্তার মনিরা ও বিউটি রায়কে নিয়ে গঠিত দল শ্রীলঙ্কাকে হারিয়ে দ্বিতীয় সোনা জেতে। দুপুরে বিরতিতে যাওয়ার আগে রিকার্ভ মিশ্র ইভেন্টের ফাইনালে রোমান সানা ও ইতি খাতুন জুটি গড়ে ভুটানকে হারিয়ে তৃতীয় সোনার স্বাদ নেয়।
বিকেলে শুরু হয় কম্পাউন্ড ইভেন্ট। শুরুতে পুরুষ দলগত ইভেন্টের ফাইনালে ভুটানকে হারায় সোহেল রানা, অসীম কুমার ও আশিকুজ্জামানের টিম। কম্পাউন্ড দলগত নারী ইভেন্টে সুস্মিতা, সুমা ও শ্যামলীর দল শ্রীলঙ্কাকে হারিয়ে পঞ্চম সোনা উপহার দেয়। আর শেষবিকেলে কম্পাউন্ড মিশ্রতে সোহেল ও সুস্মিতা স্বাগতিক নেপালকে হারিয়ে ষষ্ঠ সোনা জয় করে।
এছাড়া নারী ক্রিকেটের রুদ্ধশ্বাস ফাইনালে শ্রীলঙ্কাকে মাত্র ২ রানের ব্যবধানে হারিয়ে সোনা জিতে নেন সালমা-জাহানারারা। তাতে একদিনে ৭টি সোনা জয়ের নতুন এক রেকর্ড হয় বাংলাদেশের। এছাড়াও এদিন ৫টি রূপা ও ৫টি ব্রোঞ্জ জিতেছে বাংলাদেশের অ্যাথলেটরা। ফলে পদকের সংখ্যাও শত ছাড়িয়েছে লাল-সবুজের প্রতিনিধিদের। সম্পাদনা : সমর চক্রবর্তী




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : info@amadernotunshomoy.com