• প্রচ্ছদ » লিড ১ » বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী


বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

আমাদের নতুন সময় : 09/12/2019

এল আর বাদল : জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে বঙ্গবন্ধু প্রিমিয়ার ক্রিকেট লিগের (বিপিএল) উদ্বোধন হলো। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বিপিএলের এবারের আসর স্মরণীয় করে রাখতে বর্ণিল উৎসবের মধ্য দিয়ে গতকাল সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে আসরের উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধনী ঘোষণার আগে প্রধানমন্ত্রী বলেন, বিপিএল বাংলাদেশ ও বিদেশে একটি জনপ্রিয় আসর। আগামী আসর আরো সুন্দর ও সার্থক হবে এটাই কামনা।
এরপরই আতশবাজিতে প্রকম্পিত হয় গোটা স্টেডিয়াম। প্রায় ৫ মিনিট আতশবাজির পর মঞ্চে গান পরিবেশন করেন দেশের বিখ্যাত ব্যান্ড শিল্পি জেমস। এরপর আসেন ভারতের শিল্পি সনু নিগম। তিনি বঙ্গবন্ধুকে নিয়ে সেই হৃদয় ছুঁয়ে যাওয়া গান ‘শোন একটি মুজিবরের থেকে লক্ষ মুজিবরের কণ্ঠস্বরের ধ্বনি প্রতিধ্বনি আকাশে বাতাসে ওঠে রণি, বাংলাদেশ আমার বাংলাদেশ’। গানের এই স্তবক পরিবেশন করায় প্রধানমন্ত্রী আবেগাপ্লূত হয়ে পড়েন।
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বিসিবির নির্মিত বিশেষ গ্যালারিতে বসে কনসার্ট উপভোগ করেন । সেখানে অনুষ্ঠানের মূল আকর্ষণ ভাইজান খ্যাত বলিউড স্টার সালমান খান আর অভিনেত্রী ক্যাটরিনা কাইফ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কুশল বিনিময় করেন।
বিপিএলের সপ্তম আসরের জমকালো অনুষ্ঠান শুরু হয় বিকেল সাড়ে পাঁচটায়। শেষ হয় রাত ১০টায়। সাড়ে পাঁচটা থেকে প্রথম পর্বে দেশীয় শিল্পিদের পারফরমে অনুষ্ঠানের প্রথম পর্ব শুরু হয়, চলে সন্ধ্যা সাতটা পর্যন্ত। এরপর দ্বিতীয় পর্ব শুরু হয় সন্ধা ৭টা ২০ মিনিটে।
সন্ধ্যা সাতটার কিছু আগে মঞ্চে হাজির হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর শুরু হয় অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব। সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে মঞ্চে উঠেন ভারতীয় সঙ্গীত তারকা সনু নিগম। তার পরিবেশনা শেষে কিছুক্ষণ চলে লেজার লাইট শো। রাত ৮টা ৫৫ মিনিটে গান পরিবেশন করেন ভারতীয় আরেক সঙ্গীত তারকা কৈলাস খের।
এরপরই মঞ্চে আসেন বলিউডের তারকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনার পরই মঞ্চে আসেন মূল আকর্ষণ বলিউড ‘ভাইজান’ খ্যাত অভিনেতা সালমান খান। একক পরিবেশনা শেষে ক্যাটরিনাকে সঙ্গে নিয়ে তার দ্বৈত পরিবেশনার মাধ্যমে শেষ হয় উদ্বোধনী অনুষ্ঠান। সম্পাদনা : সালেহ্ বিপ্লব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]