• প্রচ্ছদ » শেষ পাতা » বিএনপি-জামায়াতকে রাজনৈতিকভাবে নিশ্চিহ্ন করা হবে, বললেন মোহাম্মদ নাসিম


বিএনপি-জামায়াতকে রাজনৈতিকভাবে নিশ্চিহ্ন করা হবে, বললেন মোহাম্মদ নাসিম

আমাদের নতুন সময় : 09/12/2019

 

মঈন উদ্দীন : গতকাল রোববার দুপুরে রাজশাহী জেলা আ. লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আর ও বলেন, আন্দোলন করার ক্ষমতা বিএনপির নেই। আমারা অনেক কষ্ট নির্যাতন সহ্য করে আন্দোলন করেছি। খেলায় মাঠ থেকে পালিয়ে যাওয়ার অভ্যাস বিএনপির আছে। শেখ হাসিনা ও খালেদা জিয়ার দলের মধ্যে খেলায় খালেদা জিয়ার দল মাঠ থেকে পালিয়ে গেছে। এ কারণে ফাঁকা মাঠে গোল দেয়া হয়েছে। বার বার দেয়া হয়েছে। তবে খালি মাঠে আর গোল দেয়া যাবে না। খালেদা জিয়ার উদ্দেশ্যে বলেন, আপনার অনেক ভুল আছে। খালেদা জিয়ার জামিন দেয়ার মালিক আমরা নই। জামিন দিতে পারেন আদালত। জিয়া শুধু বঙ্গবন্ধুকেই নয় জাতীয় চার নেতাকেও মোস্তাকের সাথে হাত মিলিয়ে খুন করেছেন। তার বিচার হওয়া দরকার। জিয়ার বিচার না হলে পরিপূর্ণ বিচার হবে না। জিয়ার বিচারের জন্য আইনমন্ত্রীর সমন্বয়ে কমিশন গঠনেরও দাবি জানান। তিনি আরো বলেন, দল ক্ষমতাই আছে বলে আত্মতুষ্ঠির সুযোগ নেই। নেতাকর্মীসহ সবার সঙ্গে ভালো ব্যবহার করতে হবে। কেউ আসবে ও কেউ যাবে এটাই নিয়ম। সবাই হাতে হাত মিলিয়ে দলের জন্য কাজ করতে হবে।
প্রধান বক্তার বক্তব্যে আ:লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী নিজের স্বজনদেরকেও ছাড় দিচ্ছেন না। তাহলে এমপি নেতা হয়ে অন্যায় করলে আপনারাও ছাড় পাবেন না। গুন্ডা বাহিনী পুষলে রেহাই নেই।
সম্মেলনে রাজশাহী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মেরাজ উদ্দিন মোল্লাকে সভাপতি ও কাজী আব্দুল ওয়াদুদ দারাকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে। সম্পাদনা : মুরাদ হাসান, ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]