ভিপি নুরের পদত্যাগ চাইলেন জিএস গোলাম রাব্বানী

আমাদের নতুন সময় : 09/12/2019

আসিফ কাজল : ফোন রেকর্ড ফাঁসের ঘটনায় ডাকসু ভিপি নুরুল হক নুরের যাবতীয় কর্মকা- তদন্তে আইনশৃঙ্খলা বাহিনী ও দুদকের প্রতি আহবান জানিয়েছেন সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক ও জিএস গোলাম রাব্বানী। গতকাল দুপুরে ডাকসুর ছাত্রলীগ প্যানেলের পক্ষে সংবাদ সম্মেলনে তিনি বলেন, স্বেচ্ছায় পদত্যাগ না করলে ছাত্রলীগ প্যানেল নুরের বিরদ্ধে উপাচার্যের কাছে অনাস্থা প্রস্তাব পেশ করবে। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রাব্বানী বলেন, আমি ডাকসুর জিএস পদ ব্যবহার করে কোনো কাজ করিনি। যদি জিএস পদ ব্যবহার করে অনৈতিক কাজ করার কোনো অভিযোগ আমার বিরুদ্ধে ওঠে, আমি পদত্যাগ করবো। কিন্তু নুরের বিরুদ্ধে ভিপি পদ ব্যবহার করার অভিযোগই শুধু নয়, দালিলিক প্রমাণও রয়েছে। এ সময় ছাত্রলীগ প্যানেলের সদস্যরা নুরের বিরুদ্ধে ঢাকা বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রি অফিসে একাধিক টেন্ডারবাজি, তদবির, নিয়োগ ও বদলি বাণিজ্যের অভিযোগও তোলেন।
অভিযোগের বিষয়ে জানতে চাওয়া হলে ডাকসুর ভিপি নুরুল হক নুর বলেন, ক্ষমতাসীন ছাত্র সংগঠনের চেয়ে আমার ক্ষমতা কি বেশি? শিক্ষার্থীদের জন্য কাজ করতে আমাকে বাধা দেয়া হচ্ছে। আমার বিরুদ্ধে এ ধরনের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।
উল্লেখ্য, গত ৩ ডিসেম্বর একটি বেসরকারি টেলিভিশনে ভিপি নুরের একটি খ-িত ফোনালাপ সম্পর্কিত সংবাদ প্রকাশিত হয়। এরপর মুক্তিযুদ্ধ মঞ্চ নামের একটি সংগঠন নুরের পদত্যাগের দাবিতে ডাকসু ভবনে তার কক্ষে তালা ঝুলিয়ে দেয়। এরপরই ভিপি নুর নিজেকে নির্দোষ দাবি করে এ ফোনআলাপ বিকৃত আকারে প্রকাশ করা হয়েছে বলে সংবাদ সম্মেলন করেন। সম্পাদনা : ভিক্টর কে. রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]