হোটেলে উঠেই প্রথমে ডাবের পানি পান করেন সালমান ও ক্যাটরিনা কাইফ

আমাদের নতুন সময় : 09/12/2019

 

এল আর বাদল : বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফরম করতে গতকাল ঢাকায় আসেন বলিউডের সুপার স্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। বাংলাদেশ সময় সকাল সাড়ে ৮টায় ভারত থেকে যাত্রা শুরু করে সকাল সাড়ে ৯টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তারা। ঢাকায় নেমে সালমান খান উঠছেন হোটেল ওয়েস্টিনে ও ক্যাটরিনা কাইফ হোটেল রেডিসনে।
হোটেলে উঠেই প্রথমে তারা দুইটা করে ডাবের পানি । সূত্র জানায়, হোটেলের রুমে পৌঁছানোর ঘন্টা খানেক পর বেলা ১১টা দিকে নাস্তা করেন দুই তারকা। তাদেরকে ৫ স্তরের নিরাপত্তা দেওয়া হয়েছে বলে জানা গেছে।
গতকাল সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে পর্দা ওঠে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে উৎসর্গ করে এবারের বিপিএলকে দেয়া হয়েছে বিশেষ মর্যাদা।
আর এ আসরটিকে বেশি জাঁকজমকপূর্ণ ও আকর্ষণীয় করে তুলতে তারকাবহুল এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যেখানে পারফর্ম করেন বলিউডের বিখ্যাত তারকা সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগম ও কৈলাশ খের। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে আনুষ্ঠানিক উদ্বোধন হওয়ার পর মূল আকর্ষণ হিসেবে মঞ্চে ওঠেন দুই বলিউড তারকা। আগে ক্যাটরিনা, পরে মঞ্চে উঠেন সালমান। একক পারফরম্যান্সের পর দু’জনের দ্বৈত পারফরম্যান্স দিয়ে শেষ হয় উদ্বোধনী অনুষ্ঠান। সম্পাদনা : ভিক্টর কে. রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]