• প্রচ্ছদ » শেষ পাতা » পরীক্ষার নামে কালক্ষেপণ করে খালেদা জিয়াকে স্বাস্থ্য ঝুঁকিতে ঠেলে দেয়া হচ্ছে, অভিযোগ ড্যাবের


পরীক্ষার নামে কালক্ষেপণ করে খালেদা জিয়াকে স্বাস্থ্য ঝুঁকিতে ঠেলে দেয়া হচ্ছে, অভিযোগ ড্যাবের

আমাদের নতুন সময় : 10/12/2019

শাহানুজ্জামান টিটু : গতকাল জাতীয় প্রেসক্লাবে খালেদা জিয়ার বর্তমান শারিরীক অবস্থা নিয়ে সংবাদ সম্মেলনে ড্যাব বিএসএমএমইউ শাখা চিকিৎসক নেতারা এ অভিযোগ করেন। জটিল পরিস্থিতি সৃষ্টি হওয়ার আগেই ব্যক্তিগত চিকিৎসক দ্বারা খালেদা জিয়ার চিকিৎসার ব্যবস্থা করার দাবি জানিয়েছে ড্যাব।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ড্যাবের বিএসএমএমইউ শাখার সাধারণ সম্পাদক ডা. শেখ ফরহাদ বলেন, ইদানিং সরকারের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ খালেদা জিয়ার স্বাস্থ্য সম্পর্কে গণমাধ্যমে বিভ্রান্তিমূলক বক্তব্য দিচ্ছেন। গত ২৮ অক্টোবর বিএসএমএমইউ কর্তৃপক্ষ সংবাদ সম্মেলনে অসত্য বিভ্রান্তিমূলক ও পরস্পরবিরোধী বক্তব্য দিয়েছেন। খালেদা জিয়াকে ষড়যন্ত্রমূলকভাবে তিলে তিলে নিঃশেষ করে দেয়ার অপপ্রয়াসে তার স্বাস্থ্য সম্পর্কিত অসত্য সংবাদ পরিবেশন করেছেন। যা বলেছেন তা সত্যের অপলাপ।
তিনি বলেন, খালেদা জিয়া চরম অসুস্থতায় ভুগছেন। বাস্তবিক অর্থে উনি ধীরে ধীরে পঙ্গুত্বের দিকে যাচ্ছেন। এই সময় যথাযথ চিকিৎসা না দিলে তার এই অবস্থা স্থায়ী রূপ নিতে পারে। অথচ বিএসএমএমইউ কর্তৃপক্ষ সরকারের অশুভ ইশারায় জাতিকে বিভ্রান্ত করতে ও খালেদা জিয়ার প্রাপ্য জামিন ভ-ুল করতে সত্য গোপন করছেন।
খালেদা জিয়ার চিকিৎসায় নিয়োজিত চিকিৎসকগণ তার মেডিকেল রিপোর্ট দুই দফা প্রস্তত করে বিএসএমএমইউ’র উপাচার্যর কাছে জমা দিয়েছেন। তদুপরি অধিকতর পরীক্ষার নামে কালক্ষেপনের মাধ্যমে দেশনেত্রীকে স্বাস্থ্য ঝুকির দিকে ঠেলে দেয়া হয়েছে। যা বাংলাদেশের মৌলিক অধিকারের পরিপন্থি ও মানবাধিকারের চরম লঙ্ঘন। এটা খালেদা জিয়াকে মৃত্যু ঝুকির দিকে ধাবিত করার অপকৌশল।
ঈরিশেষে ড্যাব নেতারা বেগম খালেদা জিয়াকে তার প্রাপ্য জামিন দিয়ে মুক্ত পরিবেশে তার পছন্দমতো হাসপাতালে চিকিৎসা নেয়ার সুযোগ দেয়ার দাবি জানান। অন্যথায় চিকিৎসক সমাজ নীরবে বসে থাকবে না। দেশের সকল জনগণকে সাথে নিয়ে খালেদা জিয়ার মুক্তি আন্দোলন গড়ে তোলা হবে বলে জানান তারা। সম্পাদনা : খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : info@amadernotunshomoy.com