ভারতীয় ওয়েবসাইট ক্রিকট্র্যাকারের বিশ্বসেরা টি-টোয়েন্টি একাদশে সাকিব

আমাদের নতুন সময় : 10/12/2019


শিউলী আক্তার : ভারতীয় সমর্থকগোষ্ঠী ‘ভারত আর্র্মি’র দৃষ্টিতে সেরা নির্বাচিত না হলেও পিছিয়ে নেই বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান। আইসিসির নীতি বিরোধী কাজ করায় নিষেধাজ্ঞা পাওয়া সাকিব আপাতত ক্রিকেটের বাইরে থাকলেও পছন্দের বাইরে নেই। বরং বিশ্বব্যাপী সকল ক্রিকেটীয় বিচারে নিজের স্থানেই আছেন সাকিব। সেটাই দেখা গেলো গতকাল মঙ্গলবার। ভারতীয় ওয়েবসাইট ‘ক্রিকট্র্যাকার’ বিশ্বসেরা টি-টোয়েন্টি একাদশ নির্বাচন করেছে। সেখানেই দেখা গেলো সাকিবের নাম।
আগামী বছর অস্ট্রেলিয়ায় পর্দা উঠবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেই বিশ্বকাপকে সামনে রেখে একাদশ প্রকাশ করেছে এই ক্রিকেট বিষয়ক ভারতীয় ওয়েবসাইট ‘ক্রিকট্র্যাকার’। তাদের একাদশে অলরাউন্ডার হিসেবে সাকিবকে বেঁচে নিয়েছে তারা। বিশ্বসেরা এই অলরাউন্ডার ছাড়াও আরো ৮ দেশের ক্রিকেটার রয়েছেন। তবে একাদশে একমাত্র ক্রিকেটার হিসেবে বাংলাদেশ থেকে সুযোগ পেয়েছেন সাকিব। এছাড়া রয়েছেন ভারতের তিনজন এবং আফগানিস্তানের দুজন।
যেখানে বিশ্বকাপজয়ী ইংলিশ তারকা ইয়ন মরগানকে অধিনায়ক করে ঘোষিত দলে ওপেনিংয়ে রাখা হয়েছে বর্তমান সময়ের সেরা ব্যাটসম্যান রোহিত শর্মা, তার সঙ্গে আরেক ওপেনার হিসেবে আছেন আফগানিস্তানের মোহাম্মদ শেহজাদ। টপ অর্ডারে ভারতের বর্তমান অধিনায়ক বিরাট কোহলি এবং পাকিস্তানের বাবর আজম।
ক্রিকট্র্যাকারের বিশ্বসেরা একাদশ : রোহিত শর্মা, মোহাম্মদ শাহজাদ, বিরাট কোহলি, বাবর আজম, ইয়ন মরগান (অধিনায়ক), গ্লেন ম্যাক্সওয়েল, সাকিব আল হাসান, লাসিথ মালিঙ্গা, জাসপ্রিত বুমরাহ, রশিদ খান ও ইমরান তাহির। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : info@amadernotunshomoy.com