মাদক মামলায় সম্রাট-আরমানকে অভিযুক্ত করে চার্জশিট

আমাদের নতুন সময় : 10/12/2019

মামুন খান : ঢাকা দক্ষিণ যুবলীগের বহিস্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী স¤্রাট এবং তার সহযোগী যুবলীগ দক্ষিণের বহিষ্কৃত সহ-সভাপতি এনামুল হক আরমানকে অভিযুক্ত করে মাদক মামলায় আদালতে চার্জশিট দিয়েছে র‌্যাব। গতকাল সোমবার ঢাকা সিএমএম আদালতের সাধারণ নিবন্ধন শাখায় চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-১ এর এসআই (নি.) আ: হালিম। চার্জশিটটি ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ-উর-রহমান দেখেছেন। আগামী ১৫ ডিসেম্বর মামলাটির তারিখ ধার্য রয়েছে। চার্জশিটে ১৭ জনকে সাক্ষী করা হয়েছে।
চার্জশিটে বলা হয়, ইসমাইল চৌধুরী স¤্রাট ঢাকার দক্ষিণ যুবলীগের সভাপতি হিসেবে ক্ষমতার অপব্যবহার করে রাজধানীর বিভিন্ন ক্লাবগুলো পরিচালনা করতেন। তার নিয়ন্ত্রিত ক্লাব গুলোতে ক্যাসিনোসহ জুয়ার আসর বসতো। জুয়া খেলা থেকে তিনি বিপুল অর্থ সম্পত্তির মালিক হন। তিনি প্রসি মাসে ক্যাসিনো খেলতে সিঙ্গাপুর যান। বিভিন্ন সরকারি ও বেসরকারি আর্থিক প্রতিষ্ঠানে চাঁদাবাজি ও টেন্ডারবাজি করতেন স¤্রাট। তার সহযোগী কাউন্সিলর মোমিনুল হক সাঈদ ও খালেদ মাহমুদ ভূঁইয়া।
আসামিদের বিরুদ্ধে ১৯ বোতল বিদেশী মদ ও ১১৬০ পিস ইয়াবা ট্যাবলেট হেফাজতে রাখার অভিযোগ করা হয়েছে। আসামিরা একে অপরের সহযোগিতায় এবং পরস্পর যোগসাজসে এ মাদকদ্রব্য বিদেশী মদ ও ইয়াবা ট্যাবলেট সংগ্রহ এবং সংরক্ষণ করে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর সারনী ২৪ (খ)/১০(ক)/৪১ ধারার অপরাধ করেছেন বলে চার্জশিটে বলা হয়।
উল্লেখ্য, গত ৬ অক্টোবর ভোর পাঁচটার দিকে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে স¤্রাট ও আরমানকে গ্রেফতার করে র‌্যাব। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]