যশোরে হোটেল মালিকের বিরুদ্ধে নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগ

আমাদের নতুন সময় : 10/12/2019

যশোর প্রতিনিধি : যশোর শহরের দড়াটানা হোটেলের মালিক সোহরাব হোসেনের বিরুদ্ধে নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় ধর্ষণের শিকার ওই নারী কোতয়ালি মডেল থানায় অভিযোগ দিয়েছেন।
যশোর কোতয়ালি থানায় দায়েরকৃত অভিযোগে নারী শ্রমিক উল্লেখ করেন, দড়াটানা হোটেলে তিনি দীর্ঘদিন ধরে কাজ করেন। গত রোববার ৮ নভেম্বর সকাল সাড়ে ৬ টার দিকে হোটেলের শ্রমিক মাসুম তার মোবাইল ফোনে কাজ করার জন্য হোটেলে আসতে বলেন। তার কথামত হোটেলে আসলে সহকর্মী ফাতেমার কথামত সবজি আনার জন্য মালিক সোহরাব হোসেনের কক্ষে যান। সেখানে গেলেই দরজা বন্ধ করে দিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। এসময় চিৎকার করলে কেউ এগিয়ে আসেনি। এছাড়া ঘর থেকে বের হওয়ার পর ছোটাছুটি করলে দরজায় আঘাত লেগে ডান হাত রক্তাক্ত জখম হয়। ধর্ষণের পর ঘর থেকে বের করে দিলে তিনি কাঁদতে কাঁদতে বাড়িতে চলে যান।
সন্ধ্যায় স্বামী বাড়িতে ফিরলে তাকে বিস্তারিত খুলে বলেন। এরপর স্বামী ও স্ত্রী মিলে শ্রমিক নেতাদের জানিয়ে থানায় অভিযোগ দেয়।
যশোর কোতয়ালি থানার ইন্সপেক্টর (অপারেশন) আহসান উল্লাহ চৌধুরী জানান, অভিযোগ পেয়েছি। ঘটনার সত্যতা পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে। সম্পাদনা : মুরাদ হাসান, ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : info@amadernotunshomoy.com