• প্রচ্ছদ » সর্বশেষ » ৪ কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগের এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট


৪ কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগের এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট

আমাদের নতুন সময় : 10/12/2019

মামুন খান : ক্ষমতার অপব্যবহার করে ফারমার্স ব্যাংকের ৪ কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগের মামলায় সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহাসহ (এস কে সিনহা) ১১ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে দুদক। গত সোমবার তদন্ত কর্মকর্তা দুদক পরিচালক বেনজীর আহমেদের দাখিল করা চার্জশিটটি ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কেএম ইমরুল কায়েশ চার্জশিটটি দেখেছেন। চার্জশিটভুক্ত অপর আসামিরা হলেন- ফারমার্স ব্যাংকের (বর্তমান পদ্মা ব্যাংক) সাবেক এমডি এ কে এম শামীম, সাবেক এসইভিপি গাজী সালাহউদ্দিন, ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট স্বপন কুমার রায়, ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট সাফিউদ্দিন আসকারী, ভাইস প্রেসিডেন্ট মো. লুৎফুল হক, টাঙ্গাইলের বাসিন্দা মো. শাহজাহান, একই এলাকার বাসিন্দা নিরঞ্জন চন্দ্র সাহা, রনজিৎ চন্দ্র সাহা ও তার স্ত্রী সান্ত্রী রায় এবং দি ফারমার্স ব্যাংক লিমিটেডের উদ্যোক্তা পরিচালক ও অডিট কমিটির সাবেক চেয়ারম্যান মো. মাহবুবুল হক চিশতী (বাবুল চিশতী)।
মামলার এজাহারভুক্ত আসামি মো. জিয়া উদ্দিন আহমেদ তদন্তকালে মৃত্যুবরণ করায় তাকে মামলার দায় হতে অব্যাহতির আবেদন করা হয়েছে। তদন্তে বাবুল চিশতীর সংশ্লিষ্টতা পাওয়ায় তাকে আসামি করা হয়ে।
গত ১০ জুলাই দুদকের পরিচালক সৈয়দ ইকবাল হোসেন বাদী হয়ে কমিশনের জেলা সমন্বিত কার্যালয় ঢাকা-১ এ এই মামলাটি দায়ের করেন। আসামিরা প্রতারণা করে ফারমার্স ব্যাংকের গুলশান শাখা থেকে চার কোটি টাকা তুলে নেন বলে এজাহারে উল্লেখ করা হয়। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : info@amadernotunshomoy.com