• প্রচ্ছদ » সর্বশেষ » বিএনপির আন্দোলনে সাড়া দিচ্ছে না জনগণ বললেন, স্বরাষ্টমন্ত্রী


বিএনপির আন্দোলনে সাড়া দিচ্ছে না জনগণ বললেন, স্বরাষ্টমন্ত্রী

আমাদের নতুন সময় : 12/12/2019


খাদেমুল হক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল আরও বলেন, খালেদা জিয়ার জামিনে সরকার কোন হস্তক্ষেপ করছেনা। তিনি কারাগারে খুব ভালোভাবেই আছেন। তাকে সবচেয়ে ভালো হাসপাতালে সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে। তার ডায়বেটিস, ব্ল্যাড প্রেসার সব ঠিক আছে। খালেদা জিয়ার জামিন দেয়া না দেয়াটা আদালতের বিষয়। গতকাল বুধবার দুপুরে জামালপুর পুলিশ অফিসার্স মেস মিলনায়তনে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের সাথে আইন শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এসময় তিনি বলেন, ১০-১১ বছর আগের পুলিশ আর আজকের পুলিশ এক নয়। বঙ্গবন্ধু বলেছিলেন, তোমরা জনগণের পুলিশ হও। সেকারণেই পুলিশ আজ জনগণের পুলিশ হয়েছে। জনগণের আস্থা ও বিশ্বাসের জায়গায় পৌঁছেছে বাংলাদেশ পুলিশ। এখন কেউ পুলিশ দেখলে দূরে সরে যায় না। পুলিশের কাছে এসে তাদের মনের কথা বলতে পারেন। এটাই ১০ বছর আগের আর আজকের পুলিশের মধ্যে পার্থক্য। সারা বিশ্বে আজ বাংলাদেশ রোল মডেলে পরিণত হয়েছে।
তিনি বলেন, এদেশের জনগণ জঙ্গীদের ঘৃণা করেন। প্রধানমন্ত্রীর ডাকে সবাই সারা দিয়েছিলেন বলেই জঙ্গী দমন করতে সক্ষম হয়েছি। জ্বালাও পোড়াওতে অনেক পুলিশ জীবন দিয়েছে। শান্তি ও নিরাপত্তার জন্য পুলিশের ভূমিকা অপরিহার্য। আইন ভঙ্গকারী পুলিশদের আইনের আওয়াতায় নিয়ে আসা হচ্ছে। পুলিশকে আমরা আরো শক্তিশালী করছি। আমরা ২০৪০ সালের স্বপ্ন দেখছি। বাংলাদেশ আর পিছিয়ে যাবে না। যেভাবে দেশ এগিয়ে যাচ্ছে, আমরা আরো এগিয়ে নিয়ে যাবো।
জেলা পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভয় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন এমপি, এসডিজি বিষয়ক মূখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক প্রমুখ। এছাড়া বিকালে মন্ত্রী জেলার মেলান্দহ উপজেলার বেতমারী মারকাযুল উলুমিল ইসলাময়িা লিল বানাত মহিলা মাদরাসার উদ্যোগে আয়োজিত এক মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগ দেন। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]