শেখ হাসিনা সংখ্যালঘুদের সবচেয়ে আপনজন, বললেন ওবায়দুল কাদের

আমাদের নতুন সময় : 12/12/2019

আজিজুল ইসলাম : বুধবার দুপুরে হবিগঞ্জ শহরের নিমতলা প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগের সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের একথা বলেন। তিনি বলেন, আওয়ামী লীগকে ক্লিন ইমেজের পার্টি হিসেবে প্রতিষ্ঠার চেষ্টা চলছে। কোনো দূষিত রক্ত দলে রাখা হবে না। আওয়ামী লীগে বিশুদ্ধ রক্তের সঞ্চালন করা হবে।
বিএনপি দেশের সংখ্যালঘুদের কাছে জনপ্রিয়- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, তার বক্তব্য শুনে মনে হয় ‘বানর সঙ্গীত গায়, আর শীলা সাগরে ভাসে’। আওয়ামী লীগ হলো সংখ্যালঘুবান্ধব দল। তিনি বলেন, সারাবিশ্বে আলোচিত দুইজন প্রধানমন্ত্রীর একজন শেখ হাসিনা, চারজন পরিশ্রমী প্রধানমন্ত্রীর একজন শেখ হাসিনা, ১০ জন প্রভাবশালী নেত্রীর একজন শেখ হাসিনা। সৎ রাজনীতিকের নাম শেখ হাসিনা। তার নেতৃত্বেই আমরা এগিয়ে যাব।
জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য অ্যাডভোকেট আবু জাহিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সংসদ সদস্য আব্দুল মজিদ খানের পরিচালনায় সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে মাহবুব উল আলম হানিফ বক্তব্য রাখেন।
সম্মেলনে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নবীগঞ্জ উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাড. আলমগীর চৌধুরী।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]