• প্রচ্ছদ » শেষ পাতা » অসুস্থতার জন্য খালেদা জিয়াকে জামিন দেননি আদালত বললেন আইনমন্ত্রী


অসুস্থতার জন্য খালেদা জিয়াকে জামিন দেননি আদালত বললেন আইনমন্ত্রী

আমাদের নতুন সময় : 14/12/2019

এএইচ রাফি : শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন ।
আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেন, বিএনপি- জামায়াত বাংলাদেশকে বিশ্বাস করে না। তাদের আইনজীবীদের বক্তৃতা শুনে ও ডাক্তারী রিপোর্র্ট দেখে আদালত খালেদা জিয়াকে জামিন দেয়ার প্রয়োজন মনে করে নাই। তিনি তেমন কোনো গুরুতর অসুস্থ নন। যে কারণে তাকে জামিন দেয়নি আদালত।
আইনমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত করেছেন। কিন্তু বিএনপি, জামায়াত ও জাতীয় পার্টির দোসররা এই দেশকে ব্যর্থ রাষ্ট্র ও ভিক্ষুকের রাষ্ট্র পরিণত করার চেষ্টা করে ছিলেন। বিএনপি’র নেতারা এই দেশের আইন বা কোনো প্রতিষ্ঠানের প্রতি তাদের শ্রদ্ধা নাই, এটা তাদের কাজ-কর্ম ও কথা-বার্তায় বুঝিয়েছেন। তাদের বিপক্ষে কোনো রায় গেলে তারা এটা মানি না, ওটা মানি না – এটা ঠিক না, ওই ঠিক না বলেন। তারা নিজেদের গুটিকয়েক সমর্থক নিয়ে নিজেদের গদি ঠিক রাখার জন্য এসব কথাবার্তা বলছেন।
জামায়াতের নবনির্বাচিত আমীর বাংলাদেশ ভয়ঙ্কর পরিস্থিতির আশঙ্কা করছেন ;এ-প্রসঙ্গে আইনমন্ত্রী বলেন, উনি চাচ্ছেন বাংলাদেশে একটি ভয়ঙ্কর পরিস্থিতি সৃষ্টি হোক। কিন্তু ওই পরিস্থিতি বাংলাদেশে নেই। বাংলাদেশের জনগণ বিএনপি ও জামায়াতের দুঃশাষণের কথা মনে রেখেছে। জনগণ ওই জায়গায় ফিরে যেতে চান না।
এ সময় উপস্থিত ছিলেন আইন সচিব গোলাম সারওয়ার, আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূঁইয়া। সম্পাদনা : সমর চক্রবর্তী




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : info@amadernotunshomoy.com