• প্রচ্ছদ » শেষ পাতা » কারাদ-প্রাপ্ত ব্যক্তিকে মুক্ত করে দেয়া আইনের পরিপন্থী, বললেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী


কারাদ-প্রাপ্ত ব্যক্তিকে মুক্ত করে দেয়া আইনের পরিপন্থী, বললেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী

আমাদের নতুন সময় : 14/12/2019


এম এ হালিম : শুক্রবার সকালে মহান বিজয় দিবস উপলক্ষে সাভার জাতীয় স্মৃতিসৌধের পরিস্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন।
অ্যাডভোকেট শ ম রেজাউল করিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার আইনের শাসনে বিশ্বাস করেন। ফলে কোনোভাবেই কোনো দুর্নীতিবাজ বা দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত ব্যক্তিকে সরকারের সাহায্য করার প্রশ্নই ওঠে না। বিষয়টি সর্বোচ্চ আদালতের বিবেচনা উল্লেখ করে তিনি বলেন, উপযুক্ত কারণ না পাওয়ায় সুপ্রিম কোর্টের আপিল বিভাগ প্রধান বিচারপতির নেতৃত্বে সকল বিচারপতির সম্মতিক্রমে খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ করে দিয়েছেন। তিনি আরও বলেন, বিএনপি রাজনৈতিকভাবে এখন দেউলিয়া হয়ে গেছে,তাদের আন্দোলনে সরকার ভীত নয়। আওয়ামী লীগ অনেক পুরোনো দল। অনেক চড়াই-উতরাই পার হয়ে পাকিস্তানি সেনাদের মোকাবেলা করে আজ এপর্যন্ত এসেছে। তাই আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই, বিএনপি নেতারা সরকার পতন আন্দোলনের যে হুমকি দিচ্ছে এটা রাজনৈতিক দেউলিয়াপনা ছাড়া আর কিছুই না।
এসময় আরও উপস্থিত ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শাহাদাত হোসেন, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলে উদ্দিন আহম্মদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শঙ্কর কুমার মালো, উপ-বিভাগীয় প্রকৌশলী আবু হায়াত মোহাম্মদ শাকিউল আজম, উপসহকারী প্রকৌশলী মিজানুর রহমান প্রমুখ। সম্পাদনা : মুরাদ হাসান ,সমর চক্রবর্তী




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]