• প্রচ্ছদ » শেষ পাতা » টেকনাফে র‌্যাবের হাতে গ্রেপ্তার ২ মাদক ব্যবসায়ী পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত


টেকনাফে র‌্যাবের হাতে গ্রেপ্তার ২ মাদক ব্যবসায়ী পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

আমাদের নতুন সময় : 15/12/2019

 

ফরহাদ আমিন : গতকাল শনিবার ভোরে উপজেলার রঙ্গিখালী গাজীপাড়ার পশ্চিম পাহাড়ের পাদদেশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহতরা হলেন,স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী উপজেলার রঙ্গিখালী এলাকার সাব্বির আহমদের ছেলে মো. সোহেল (২৭) ও নয়া বাজার এলাকার দিল মোহাম্মদের ছেলে আমিন প্রকাশ নুর হাফেজ (৩২)। টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, তাদের বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা রয়েছে।
এর আগে শুক্রবার ভোরে টেকনাফের রঙ্গীখালী এলাকায় অভিযান চালিয়ে ৮ লাখ ১০ হাজার পিস ইয়াবা, ছয়টি আগ্নেয়াস্ত্র ও ৭০ রাউন্ড গুলিসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে তাদের স্বীকারোক্তি মতে ভোরে হ্নীলা রঙ্গিখালী গাজীপাড়া পশ্চিম পাহাড়ের পাদদেশে অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে আবুল আলমসহ অপরাপর সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এসময় ২ ডাকাত গুলিবিদ্ধ হয়। পরে ঘটনাস্থল তল্লাশি করে ৯৫ হাজার ইয়াবা, ছয়টি দেশীয় তৈরি এলজি, ১৮রাউন্ড তাজা কার্তুজ, ১৩রাউন্ড খালি খোসাসহ গুলিবিদ্ধ নুর হাফেজ ও সোহেলকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে উন্নত চিকিৎসার জন্য তাদের কক্সবাজার সদর হাসপাতালে পাঠান চিকিৎসক।
বিষয়টি নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, এ ঘটনায় সরকারি কাজে বাধা প্রদান, মাদক, অবৈধ অস্ত্র ও পুলিশের ওপর হামলার ঘটনায় পৃথক মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। সম্পাদনা : মুরাদ হাসান,সমর চক্রবর্তী




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : info@amadernotunshomoy.com