• প্রচ্ছদ » » রাজাকারের দল যদি মানুষের বাচ্চা হয়ে থাকিস, সামনে আয়, ফেক আইডিতে গালাগাল না করে সামনে এসে গালি দে


রাজাকারের দল যদি মানুষের বাচ্চা হয়ে থাকিস, সামনে আয়, ফেক আইডিতে গালাগাল না করে সামনে এসে গালি দে

আমাদের নতুন সময় : 15/12/2019

অঞ্জনয় রায়

মগবাজারের রাজাকার শিরোমণি গোলাম আজমের বাড়ি, রাজাকারদের লিফলেট-দৈনিক সংগ্রামসহ তাদের আখড়াগুলোর পাহাড়া দিতো হাজার রাজাকারের ছানাপোনা। বলতে গেলে ওটা ছিলো এক টুকরো পাকিস্তান। আজ সেখানে কয়েকজন সাহসী তরুণ গিয়ে একজন মানবতা বিরোধী মৃত্যুদÐ পাওয়া রাজাকারকে নিয়ে রাজাকারের দৈনিক সংগ্রামের মিথ্যাচারের প্রতিবাদ জানালো। একটা রাজাকারের বাচ্চারও সাহস হলো নাÑ সেই তারুণ্যের প্রতিবাদ রুখতে।
আর এখন ফেইক আইডিতে এসে তারা গালাগালের তুফান ছোটাচ্ছে। এটাই রাজাকারদের স্বভাব। বাপের পরিচয় গোপন করে ফেইক আইডিতে গালাগাল আর সুযোগ পেলে চপার দিয়ে কোপানো। এর বাইরে তাদের আর কোনো যোগ্যতা নাই। আজ যারা রাজাকারর আস্তানার সামনে প্রতিবাদ করেছে তাদের পরিচয় আছে। অন্যদিকে যারা তার উত্তরে গালাগাল করছে তারা নিতান্তই জন্ম পরিচয়হীন ইতর। সন্ধ্যা থেকে এই বেনামী রাজাকার শাবকরা আমাকেও বকে চলেছে।
সোজা কথাÑ যদি মানুষের বাচ্চা হয়ে থাকিস, সামনে আয়। ফেক আইডিতে গালাগাল না করে সামনে এসে গালি দে। আর যদি তা না পারিস। রেডি হ-আইডিগুলো বের করার সক্ষমতা বাংলাদেশের আইনশৃঙ্খলা বাহিনীর আছে। আর সেই সক্ষমতার প্রমাণ তোরা পাবি। আমি আইনে আস্থা রাখিÑ আইনের মাধ্যমেই জবাবটা হবে। আর গালি বা চপার, এসব অনেক দেখেছি। এসব নিয়ে আমাকে ভয় দেখাতে আসাটা নিতান্তই ছাগলামো। এবারে ছাগলদের বাপগুলোকেও ছাড়বো নাÑ এটাই আমার শহীদ বুদ্ধিজীবী দিবসের শপথ। ফেসবুক থেকে




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : info@amadernotunshomoy.com