• প্রচ্ছদ » সর্বশেষ » রুম্পাকে ধর্ষণের আলামত মেলেনি জানালেন চিকিৎসক পুলিশের কাছে প্রাথমিক প্রতিবেদন জমা দেয়া হচ্ছে আজ


রুম্পাকে ধর্ষণের আলামত মেলেনি জানালেন চিকিৎসক পুলিশের কাছে প্রাথমিক প্রতিবেদন জমা দেয়া হচ্ছে আজ

আমাদের নতুন সময় : 15/12/2019

সুজন কৈরী : স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পার মরদেহের ময়নাতদন্তে তার শরীরে ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ।
শনিবার তিনি সাংবাদিকদের বলেন, রুম্পা ধর্ষণের শিকার হয়েছিলেন কি না সে বিষয়ে নমুনা সংগ্রহ করে পরীক্ষা করতে দেয়া হয়েছিলো। মরদেহের ময়নাতদন্তের সময় সংগ্রহ করা নমুনাগুলো সংশ্লিষ্ট বিভাগে পাঠানো হয়েছিলো পরীক্ষার জন্য। এর মধ্যে মাইক্রোবায়োলজিক্যাল টেস্টের প্রতিবেদন পেয়েছি। এতে ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি। প্রাথমিক এই প্রতিবেদন রোববার তদন্ত কর্মকর্তার কাছে হস্তান্তর করা হবে। তবে আরো দু’টি পরীক্ষার রিপোর্ট বাকি আছে। রুম্পাকে হত্যা করা হয়েছে, না তিনি আত্মহত্যা করেছেন তা পূর্ণাঙ্গ প্রতিবেদন পাওয়ার আগে বলা সম্ভব নয়।
গত ৪ ডিসেম্বর রাতে সিদ্ধেশ্বরীর সার্কুলার রোডের ৬৪/৪ নম্বর বাসার নিচ থেকে রুম্পার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে রমনা থানায় একটি হত্যা মামলা করে। ওই মামলায় কথিত প্রেমিক আবদুর রহমান সৈকতকে গ্রেপ্তারের পর চার দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে কারাগারে পাঠায় পুলিশ। পুলিশ বলছে, তদন্তে তারা রুম্পাকে হত্যার কোনো আলামত এখন পর্যন্ত পায়নি। রুম্পা আত্মহত্যা করেছেন বলে ধারণা তাদের। সম্পাদনা : ভিক্টর কে. রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]