ত্যাগী-তরুণদের দিয়েই সাজানো হবে আওয়ামী লীগের বাকি সম্পাদকম-লী ও সদস্য পদগুলো

আমাদের নতুন সময় : 23/12/2019

সমীরণ রায় : কেন্দ্রীয় কমিটির সম্পাদকম-লীর এখনও কয়েকটি পদ ফাঁকা রয়েছে। একই সঙ্গে দলটির ২১টি কার্যনির্বাহী সদস্য পদ ফাঁকা রয়েছে। এই পদগুলোতে এখনও পর্যন্ত নতুন কাউকে দায়িত্ব দেয়া হয়নি। সম্পাদকম-লীর পদগুলোর মধ্যে রয়েছে-কোষাধ্যক্ষ, অর্থ ও পরিকল্পনা সম্পাদক, শ্রম ও জনশক্তিবিষয়ক সম্পাদক, ধর্মবিষয়ক সম্পাদক, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক, তিনটা সাংগঠনিক সম্পাদকের পদ, উপ-প্রচার এবং উপ-দপ্তর সম্পাদকের পদ।
সাবেক যেসব ছাত্রনেতারা আসতে পারেন তারা হলেন-ইসহাক আলী খান পান্না, নাহিম রাজ্জাক, বাহাদুর ব্যাপারী, লিয়াকত সিকদার, মাহমুদ হাসান রিপন, সৈয়দা জাকিয়া নূর, আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, সাইফুজ্জামান শিখর, নুরুল আমিন রুহুল, অ্যাডভোকেট বলরাম পোদ্দার, ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, ওয়াসিকা আয়েশা খান, সুজাতা হক, সেলিনা হায়াৎ আইভী, সুচিন্তা ফাউন্ডেশনের অধ্যাপক ড. মোহাম্মদ এ আরাফাত, মাঈনুদ্দিন হাসান চৌধুরী, এএইচএম বদিউজ্জামান সোহাগ, অজয় কর খোকন, মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, সুভাষ সিংহ রায়, গোলাম সারোয়ার কবির, আহমেদ ভূঁইয়া শিপু, সাদিকুর রহমান পরাগ, মেহের আফরোজ চুমকি, সাগুপ্তা ইয়াসমিন, জয়া সেনগুপ্তা, মাহবুব আরা গিনি, মাহজাবিন খালেদ, সানজিদা খানম, ফজিলাতুন্নেছা বাপ্পী, নূরজাহান বেগম মুক্তা।
আওয়ামী লীগের সভাপতির ম-লীর সদস্য লে. কর্ণেল (অ.) ফারুক খান বলেন, ক্লিন ইমেজের নেতাদের দিয়ে প্রধানমন্ত্রী দলটি সাজিয়েছেন। বাকি যে সম্পাদকম-লী ও সদস্য পদ রয়েছে, সেগুলোও ক্লিন ইমেজ ও সাবেক ছাত্র নেতাদের দিয়েই সাজানো হবে। সম্পাদনা : সমর চক্রবর্তী, ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]