বিপিএলের কোয়ালিফায়ার ম্যাচে আজ খুলনা ও রাজশাহী মুখোমুখি

আমাদের নতুন সময় : 13/01/2020

এল আর বাদল : ২] বঙ্গবন্ধুর শতজম্মবার্ষিকী উপলক্ষে বিসিবির পৃষ্ঠপোষকতায় চলমান বিপিএলে অংশগ্রহণকারী সাত দলের তিন দল ইতোমধ্যে বিদায় নিয়েছে। বাকি সেরা চারদল টুর্নামেন্টের প্লেঅফে লড়াইয়ে নামছে আজ। শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৬ টায় শুরু হবে ম্যাচটি। একই দিনে দুপুর দেড়টায় এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হবে ঢাকা প্লাটুন ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।
৩.এবারের বিপিএলে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা দুই দল খুলনা ও রাজশাহী শেষ ম্যাচে জয় পেয়েছে। খুলনা হারিয়েছে ঢাকা প্লাটুনকে, রাজশাহী চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে। এবারের আসরে শীর্ষ দুই দলের শক্তিও যেন সমানে সমান। ৪.খুলনার টপ অর্ডারে আছেন নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, রাইলি রুশো ও মুশফিকুর রহিম। অপরদিকে রাজশাহীর টপ অর্ডারে আছেন লিটন দাস, আফিফ হোসেন, শোয়েব মালিক ও রবি বোপারার মতো ক্রিকেটাররা। এই ম্যাচে যে দল হারবে সেই দল দ্বিতীয় কোয়ালিফায়ারে আবারো খেলতে পারবে। এলিমিনেটর ম্যাচে ঢাকা ও চট্টগ্রামের মধ্যকার বিজয়ী দলের সঙ্গে খেলবে প্রথম কোয়ালিফায়ারের পরাজিত দল।
৫.ঢাকা প্লাটুন লিগ পর্বের শেষ দুটি ম্যাচ হেরে ভীষণ চাপ নিয়েই এলিমিনেটরে পৌঁছেছেন। আজ তাদের তাদের প্রতিপক্ষ চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। হারলেই বিপিএলকে স্যালুট। জয়ী দল খেলবে প্রথম কোয়ালিফায়ার ম্যাচে খুলনা ও রাজশাহীর মধ্যকার পরাজিত দলের সঙ্গে।সম্পাদনা : খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]