সারাদেশ ঢেকে রয়েছে ঘন কুয়াশায়, থাকবে আরও দু’দিন

আমাদের নতুন সময় : 13/01/2020

আসিফ কাজল : ২] রোববার কুষ্টিয়া, কুমারখালী, ঈশ্বরদী, চুয়াডাঙ্গা ও যশোরে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে গেছে; যা আজ আশপাশের জেলাগুলোতে ছড়িয়ে পড়তে পারে। সারাদেশে তাপমাত্রা ৯ থেকে ১৫ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে থাকবে।
৩] আবহাওয়া অধিদপ্তরের উপ-পরিচালক কাওসার পারভিন বলেন, উত্তরাঞ্চলে ভারী ঘন কুয়াশা বৃষ্টির মত পড়ছে; যা দু’একদিন অব্যাহত থাকবে। সূর্যের আলো না থাকায় ঠা-া জেঁকে বসেছে।
৪] আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, উপমহাদেশীয় উচ্চ চাপ বলয়ের বর্ধিতাংশ বাংলাদেশের পশ্চিমাঞ্চল ও তৎসংলগ্ন এলাকা পর্যন্ত বিস্তৃত রয়েছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে। আকাশ মেঘলা থাকবে। দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকবে। ৫] আবহাওয়াবিদ ড. মো. আবুল কালাম মল্লিক বলেন, দিনের তাপমাত্রা অপরিবর্তিত থাকলেও রাতে তাপমাত্রা কমে আসবে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত কুয়াশা ও শিশির পড়বে।
৬] রোববার দেশের সর্বনিম্ন তাপমাত্রা রাজারহাটে ৯ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। রাজধানীর সর্বনিম্ন তাপমাত্রা ১৩ দশমিক ৬ ডিগ্রি এবং সর্বোচ্চ ১৭ ডিগ্রি সেলসিয়াস ছিলো। সম্পাদনা : সিরাজুল ইসলাম




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]