• প্রচ্ছদ » সর্বশেষ » ধর্ষক মজনুর অর্থ খোঁজার ফাঁকে পালিয়ে আসেন ঢাবি শিক্ষার্থী


ধর্ষক মজনুর অর্থ খোঁজার ফাঁকে পালিয়ে আসেন ঢাবি শিক্ষার্থী

আমাদের নতুন সময় : 14/01/2020

মাসুদ আলম : ২] ঢাকা মহানগর উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) জিজ্ঞাসাবাদে মজনু জানিয়েছে মেয়েটি তার ব্যাগে টাকা আছে জানালে মজনু অন্ধকারে ব্যাগ খুঁজতে থাকে। ব্যাগ পাওয়ার পর ভেতরে টাকা খুঁজতে থাকে সে। আর এই ফাঁকে মেয়েটি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ভবঘুরে ভেবে সেই ছাত্রীকে ধর্ষণ করে সে। ধর্ষণে বাধা দেয়ায় তাকে শারীরিক নির্যাতন চালায় এবং হত্যার হুমকি দেয়। মজনুর ডিএনএর সঙ্গে নির্যাতনের আলামত পরীক্ষা-নিরীক্ষার জন্য ফরেনসিক ল্যাবে পাঠানো হয়েছে।
৩] বৃহস্পতিবার মজনুকে ৭ দিনের রিমান্ড নিয়ে জিজ্ঞাসাবাদ করছেন ডিবি পুলিশ। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, দিনের বেশিরভাগ সময় রেলস্টেশনে ঘোরাঘুরি করলেও রাত হলে স্টেশনকেন্দ্রিক ভিক্ষুক, ভবঘুরে ও মানসিক প্রতিবন্ধী নারীদের হত্যার হুমকি দিয়ে ধর্ষণ করতো মজনু। এক জায়গায় স্থির থাকত না সে। কখনও রেলস্টেশন, কখনও কুর্মিটোলার ঝোপের মধ্যে অসহায় নারীদের ধর্ষণ করে আসছিলো। এ ছাড়া বিমানবন্দর সড়ককেন্দ্রিক ফুটপাতের আশপাশেও নারীদের টার্গেট করে ঘুরে বেড়াত সে। তার এই ঘৃণ্য পরিকল্পনায় সহযোগিতা করত তার মতোই কয়েকজন। তাদেরও ধরার চেষ্টা চলছে।
৪] ঘটনার দিন মজনু পেছন থেকে মুখ চেপে ধরে ঝোঁপের আড়ালে নেয়ার সময় বাঁচার আকুতি জানায় ওই ছাত্রী। কিন্তু দ্রুতগতির যানবাহনের শব্দে তা ঢাকা পড়ে যায়। এ সুযোগ নিয়ে মজনু আরও বেপরোয়া আচরণ শুরু করে। সম্পাদনা : ভিক্টর রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]