যশোরে মাইকিং করে গরুচোর সন্দেহে আটকের পর ৩ ব্যক্তিকে পিটিয়ে হত্যা

আমাদের নতুন সময় : 14/01/2020

 

শাহিন আহমেদ : ২] অভয়নগর উপজেলার প্রেমবাগ গ্রামে গতকাল ভোরে এ ঘটনা ঘটে।
৩] স্থানীয়রা জানায়, ভোর সাড়ে ৪টার দিকে যশোর সদর উপজেলার গাইদগাছি গ্রামে একটি পিকআপভ্যানে করে কয়েকজন সন্দেহভাজন গরুচোর আসে। তারা খোরশেদ আলীর বাড়ির গোয়ালে ঢুকে তিনটি গরু চুরি করে পালানোর চেষ্টা করে।
৪] বিষয়টি টের পেয়ে বাড়ির মালিক চিৎকার শুরু করেন। এলাকাবাসী জড়ো হয়ে চোরদের ধাওয়া করে এবং তাদের ধরতে এলাকার মসজিদের মাইকে ঘোষণা দেন।
৫] এরপর এলাকাবাসীর গণপিটুনিতে ঘটনাস্থলে দুজন এবং হাসপাতালে নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। এ সময় আহত হয়েছেন এক গরুচোর।
৫ ] পুলিশের হাতে আটক গরু চোর সদস্য জনি শেখ বাগেরহাট জেলার ফকিরহাট কাটাখালী গ্রামের ওহাব শেখের ছেলে। তার কাছ থেকে নিহত দুই চোরের পরিচয় পাওয়া গেছে। তাদের নাম, সোহেল ও শওকত এবং অজ্ঞাত একজন একই গ্রামের বাসিন্দা তার নাম জানা যায়নি।
৬ ] যশোরের পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাজমুল হুসেইন খাঁন ও অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
৭] অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম জানান, মৃতদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তর জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে। অভয়নগর থানায় একটি হত্যা মামলা এবং যশোর কোতোয়ালি থানায় একটি চুরি মামলা প্রক্রিয়াধীন। সম্পাদনা : মুরাদ হাসান, খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]