• প্রচ্ছদ » আমাদের খেলা » হাতে সেলাই নিয়েও পারলেন না মাশরাফি, ঢাকাকে বিদায় করে কোয়ালিফায়ার টুতে চট্টগ্রাম


হাতে সেলাই নিয়েও পারলেন না মাশরাফি, ঢাকাকে বিদায় করে কোয়ালিফায়ার টুতে চট্টগ্রাম

আমাদের নতুন সময় : 14/01/2020


আক্তারুজ্জামান : ২] প্লে-অফেই থামতে হলো ঢাকা প্লাটুনকে। বঙ্গবন্ধু বিপিএলের এলিমিনেটর ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কাছে ৭ উইকেটে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে গেলো মাশরাফি বিন মুর্তজার দল।
৩] মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৪৪ রান করে ঢাকা। জবাবে ১৭.৪ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের বন্দরে তরী নোঙর করে ইমরুল কায়েসরা। কোয়ালিফায়ার ওয়ানে মুখোমুখি হওয়া খুলনা ও রাজশাহীর মধ্যে পরাজিত দলের বিরুদ্ধে খেলবে চট্টগ্রাম।
৪] এ ম্যাচে ঢাকার হয়ে ব্যাট হাতে কেউ দায়িত্ব নিতে পারেননি। লোয়ার অর্ডারে নামা শাদাব খান ও থিসারা পেরেরার ব্যাটে ভর করে দেড়শো ছোঁয়া রান তোলে ঢাকা। মাশরাফি কোনো রান না পেলেও ১৪ বলে ৪০ রানের জুটি গড়েছেন শাদাবকে নিয়ে। শাদাব ৬৪ ও পেরেরা ২৫ রান করেন। এ ছাড়া ৩১ রান করেন মুমিনুল। চট্টগ্রামের হয়ে বল হাতে এমরিত ৩টি, নাসুম ও রুবেল ২টি করে উইকেট শিকার করেন। দলনায়ক রিয়াদ একটি উইকেটের দেখা পান।
৫] ক্রিস গেইল, জিয়াউর রহমান, ইমরুল কায়েস ও মাহমুদউল্লাহ রিয়াদের ব্যাটে ভর করে কোনো বিপদ ছাড়াই টুর্নামেন্টে টিকে রইলো বন্দর নগরীর দলটি। গেইল ৩৯, জিয়া ২৫ ও ইমরুল ৩২ রানে আউট হলেও মাহমুদউল্লাহ ৩৪ রানে অপরাজিত ছিলেন। সম্পাদনা : ভিক্টর রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]