• প্রচ্ছদ » শেষ পাতা » কানাডায় ‘ক্লাইমেট জাস্টিস ফর গার্লস’ আলোচনা অনুষ্ঠানে মেগান, বাকিংহাম প্যালেসে হ্যারি


কানাডায় ‘ক্লাইমেট জাস্টিস ফর গার্লস’ আলোচনা অনুষ্ঠানে মেগান, বাকিংহাম প্যালেসে হ্যারি

আমাদের নতুন সময় : 16/01/2020

 

শাহনাজ বেগম : ২] ডিউক এ- ডাচেস অব সাসেক্স খ্যাত প্রিন্স হ্যারি ও মেগান দম্পতির ব্রিটিশ রাজ পরিবারের পদ পদবি ত্যাগ করে স্বাবলম্বী হয়ে জীবন যাপনের ঘোষণায় ব্রিটেনসহ সারা বিশ^ বিস্মিত। এরমধ্যে ব্রিটেনের রানী দ্বিতীয় এলিজাবেথও তাদের ইচ্ছের প্রতি সম্মতি প্রকাশ করেছেন। এর একদিন পরই দ্বিতীয় বারের মত জলবায়ু দাতব্য অনুষ্ঠানে যোগ দিতে কানাডায় গেছেন মেগান। আবার রাগবি ওয়ার্ল্ড কাপ পরিচালনা করতে বুধবার সকালে বাকিংহাম প্যালেসে প্রিন্স হ্যারিকে দেখা গেছে। ডেইলি মেইল অনলাইন।
৩] মেগান কানাডার জাস্টিস ফর গার্লস সংস্থা পরিদর্শন করেছে তারই একটি নতুন ছবি অনলাইনে পোস্ট করা হয়েছে। যেখানে তিনি মেয়েদের জন্য জলবায়ু বিচার এবং আদিবাসীদের অধিকার নিয়ে আলোচনা করেছেন। এর আগে তিনি ভ্যাঙ্কুবারের ডাউনটাউন ইস্টসাইড উইমেনস সেন্টারেও গিয়েছিলেন।
৪] মেগান অন্তঃসত্বা হওয়ার পর থেকে হ্যারি তার বন্ধুদের সঙ্গে কোন যোগাযোগ রাখেনি বলে অভিযোগ রয়েছে। হ্যারির বন্ধুদের মধ্যে এনিয়ে যে উদ্বেগ সে বিষয়টি মার্কিন পিপল ম্যাগাজিন প্রকাশ করেছে। রাজপরিবার সূত্র দাবি করেছে, প্রিন্স হ্যারি স্ত্রীর গর্ভাবস্থায় প্রায় ছয় মাস ধরে বহু পুরানো বন্ধুদের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিলে তাদের গ্রুপের মধ্যেও ক্ষোভের সৃষ্টি হয়। সম্পাদনা : রাশিদুল




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]