বিয়ের ২ সপ্তাহ পর উগান্ডার ইমাম জানলেন‘কনে’ আসলে ‘পুরুষ’

আমাদের নতুন সময় : 16/01/2020

মশিউর অর্ণব : ২] ইসলামি নিয়মকানুন মেনে বেশ ঘটা করেই বিয়ে করেছিলেন দেশটির কিয়োঙ্গা জেলার কিয়ামপিসি গ্রামের অধিবাসী মোহাম্মদ মুতুম্বা নামক একজন ইমাম। কিন্তু বিয়ের পাক্কা ২ সপ্তাহ পর ঐ ইমাম জানতে পারলেন তিনি যাকে বিয়ে করেছিলেন তিনি আসলে নারী নন, বরং একজন পুরুষ। ডেইলি মনিটর।
৩] সোয়াবুল্লাহ নাবুক নামক ঐ ‘নারীকে’ বিয়ের পর একসঙ্গেই ছিলেন তারা। কিন্তু বিয়ের পর থেকেই মাসিকের অজুহাত দিয়ে তার স্বামী মুতুম্বাকে ঘনিষ্ঠ হতে দেননি তিনি।
৪] সম্প্রতি দেয়াল টপকে টেলিভিশন চুরির অভিযোগে মুতুম্বার ‘স্ত্রী’ এর বিরুদ্ধে থানায় মামলা করেন এক প্রতিবেশী। কিয়োঙ্গা থানার তদন্ত কর্মকর্তা বলেন, ‘আমরা যখন ঐ নারীকে থানায় নিয়ে আসি তখন সে হিজাব ও বোরকা পরিহিত ছিলো। তল্লাশির সময় বুঝতে পারি, নারী হিসেবে আমরা যাকে ধরে এনেছি সে আসলে পুরুষ। ইমামের ঐ কথিত স্ত্রী বক্ষবন্ধনীতে কাপড় ভরে রেখেছিলো, যাতে বাইরে থেকে স্তনের মত দেখায়।’ এই সংবাদ ঐ ইমামকে জানালে তিনি হতবাক হয়ে যান। নিজ চোখে ‘স্ত্রী’ এর গোপনাঙ্গ দেখার জন্য তিনি পুলিশের কাছে আবেদন জানান।
৫] তদন্তে জানা যায়, নারী সেজে থাকা ওই যুবকের আসল নাম রিচার্ড তুমুসাবি, যিনি পেশায় একজন চোর। ইমাম মুতুম্বার টাকা হাতিয়ে নেয়ার জন্যই নারী সেজে তাকে বিয়ে করেছিলেন তিনি। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]