আজ যুব বিশ্বকাপ মিশন শুরু জুনিয়র টাইগারদের, প্রতিপক্ষ জিম্বাবুয়ে

আমাদের নতুন সময় : 18/01/2020


আক্তারুজ্জামান : ২] গতকাল পর্দা উঠেছে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের ১৩তম আসরের। ফেভারিটদের তালিকায় ভারতের সঙ্গে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের পাশাপাশি জোরেশোরে উচ্চারিত হচ্ছে বাংলাদেশের নামও। আজ শুরু হচ্ছে জুনিয়র টাইগারদের বিশ্বকাপ মিশন। দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুম স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর দুইটায় জিম্বাবুয়ের বিরুদ্ধে মাঠে নামবে আকবর আলীরা।
৩] টুর্নামেন্টে ১৬টি দল অংশ নিচ্ছে। উইকেটরক্ষক আকবর আলীর নেতৃত্বে বাংলাদেশ খেলছে ‘সি’ গ্রুপে। যে গ্রুপে জিম্বাবুয়ে ছাড়াও বাংলাদেশের প্রতিপক্ষ হিসেবে আছে পাকিস্তান ও স্কটল্যান্ড। আগামী ২১ জানুয়ারি স্কটল্যান্ড এবং ২৪ জানুয়ারি পাকিস্তানের বিরুদ্ধে গ্রুপপর্বের ম্যাচ খেলবে সাকিব-তামিমদের উত্তরসূরীরা।
৪] এবারের বাংলাদেশ দলে আছেন ক’জন উঠতি তারকা। যেমন তৌহিদ হৃদয়, তানজিদ হাসান, শরিফুল ইসলাম ও তানজিম সাকিব। এদের মধ্যে হৃদয় ও তানজিদ দুর্দান্ত ব্যাটিং করে নজর কেড়েছেন। আর শরিফুলের বাঁহাতি পেস বেশ ভয়ঙ্কর। তানজিম ছড়ি ঘোরান ডানহাতে। স্পিনেও আছে ডানহাতি-বাঁহাতি কম্বিনেশন। ডানহাতে ঘূর্ণি জাদু দেখাতে পারেন শামিম এবং বাঁহাতি স্পিনের নেতৃত্বে আছেন রকিবুল। সম্পাদনা : সমর চক্রবর্তী




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]