• প্রচ্ছদ » প্রথম পাতা » দুই সিটিতে বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী প্রায় অর্ধশতাধিক, দল সমর্থিত প্রার্থীদের পক্ষে কাজ করার আহবান জানিয়েছে বিএনপি


দুই সিটিতে বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী প্রায় অর্ধশতাধিক, দল সমর্থিত প্রার্থীদের পক্ষে কাজ করার আহবান জানিয়েছে বিএনপি

আমাদের নতুন সময় : 18/01/2020

শাহানুজ্জামান টিটু : ২] দুই সিটির নির্বাচনের বাকি ১৩দিন। মেয়র প্রার্থী নিয়ে বড় দুই দল আওয়ামী লীগ ও বিএনপির সমস্যা নেই। কিন্তু কাউন্সিলর প্রার্থী নিয়ে দল দুটিকে ভোগাচ্ছেন প্রার্থীরা।
৩] জানা গেছে, ঢাকা উত্তরে ৫৪ ও দক্ষিণে ৭৫টি মিলিয়ে ১২৯টি মধ্যে ১৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে বিএনপির প্রায় অর্ধশত বিদ্রোহী প্রার্থী এখনো নির্বাচনী মাঠে সক্রিয়। দলের সিদ্ধান্ত অমান্য করে ৩৪ বিদ্রোহী প্রার্থী প্রচারপ্রচারণা চালাচ্ছেন।
৪] বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রহুল কবির রিজভী বলেন, যারা সিদ্ধান্ত অমান্য করে প্রার্থী হয়েছেন তাদের বিরুদ্ধে কি ব্যবস্থা নেওয়া হবে এ বিষয়ে সিদ্ধান্ত হয়নি। তবে দলের নীতিনির্ধারকরা বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে আপোষ রফার চেষ্টা করছেন।
৫] শুক্রবার জাতীয় প্রেসক্লাবের আলোচনা সভায় বিএনপির স্থায়ী কমিটির ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, এ নির্বাচন আন্দোলনের অংশ। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে এ নির্বাচনে জয় ছিনিয়ে আনতে হবে। বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। একারণেই বিরোধী প্রার্থী না থেকে দল যাকে সমর্থন দিয়েছেন তার হয়ে কাজ করুন এবং ধানের শীষের কাজ করুন।
৬] বৃহস্পতিবার দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজ করার অভিযোগে ঢাকা মহানগর উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে মহিলা সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী জাকিয়া সুলতানা পান্নাকে (মহিলা সংরক্ষিত আসন-১৭ ওয়ার্ড নং-৪৯, ৫০ ও ৫১) প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিস্কার করেছে বিএনপি। সম্পাদনা : খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]