• প্রচ্ছদ » শেষ পাতা » নারায়ণগঞ্জে তালাবদ্ধ ঘরে দুই ভাইকে নির্যাতনের অভিযোগ একজনের মৃত্যু


নারায়ণগঞ্জে তালাবদ্ধ ঘরে দুই ভাইকে নির্যাতনের অভিযোগ একজনের মৃত্যু

আমাদের নতুন সময় : 18/01/2020

 

মনজুর অনিক : ২ ] বৃহস্পতিবার ফতুল্লার দক্ষিণ রসুলপুর এলাকা থেকে হেমায়েত হোসেন সুমনের (৩৫) মরদেহ উদ্ধার করে পুলিশ। একইসঙ্গে সাফায়েত হোসেন রাজুকে (৩২) উদ্ধার করা হয়।
৩] নির্যাতিত রাজু জানায়, সে নোয়াখালীর রামনগর কেএমসি হাই স্কুলে অষ্টম শ্রেণিতে পড়ার সময় তার মা মোহসেনা বেগম মারা যায়। লেখাপড়া বন্ধ করে দিয়ে তাকে ফতুল্লায় নিয়ে আসে বাবা। খালা হিনু বেগমকে বিয়ে করে বাবা, অল্পদিনের মধ্যে খালাও মারা যান। এক বছর পূর্বে হনুফা বেগম নামে আরেকজন নারীকে বিয়ে করেন।
৪] রাজু অভিযোগ করে আরও বলেন, কয়েক দিন আগে রাতে সুমনকে অনেক মারধর করে বাবা ও সৎ মা। আমি অনেক চিৎকার করে আশপাশের লোকজনদের ডাকাডাকি করেছি কিন্তু আমার বাবা ও সৎ মায়ের ভয়ে কেউ এগিয়ে আসেনি।
৫ ] সম্পত্তি জমিজমার কাগজপত্রে অর্ধেক মালিকানা মোহসেনা বেগমের নামে। এই জমি বাবা ও সৎ মা আত্মসাৎ করার জন্য তাদের দুই ভাইকে পাগল আখ্যা দিয়ে ঘরে আটক রেখে নির্যাতন করতেন বলেও জানায় রাজু।
৬ ] ছেলের অভিযোগ অস্বীকার করে হাবিবুল্লাহ বলেন, আমার পাঁচ ছেলের মধ্যে দুইজনই মানসিক রোগী।
৭ ] ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, হাবিবুল্লাহর দুই ছেলে প্রতিবন্ধী বলে নিশ্চিত হওয়া গেছে। একজনের মৃত্যুর কারণ সম্পর্কে তদন্ত করা হচ্ছে। সম্পাদনা: মুরাদ হাসান, ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : info@amadernotunshomoy.com