• প্রচ্ছদ » প্রথম পাতা » নির্ভয়ার ধর্ষক-খুনিদের ফাঁসি কার্যকর বিলম্ব হওয়ায় বিজেপি-এএপির বাগযুদ্ধ


নির্ভয়ার ধর্ষক-খুনিদের ফাঁসি কার্যকর বিলম্ব হওয়ায় বিজেপি-এএপির বাগযুদ্ধ

আমাদের নতুন সময় : 18/01/2020

 

সিরাজুল ইসলাম : ২] বৃহস্পতিবার বিজেপি নেতা ও কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাবেদকর বলেন, আম আদমি পার্টির (এএপি) দুষ্কর্মের কারণে ফাঁসি কার্যকরে বিলম্ব হচ্ছে। তারা সহানুভূতি দেখাচ্ছেন।
৩] তিনি বলেন, অপরাধীদের এখনই ফাঁসি দিতে হবে। এএপি সরকারের উচিত ছিলো- সুপ্রিমকোর্ট প্রাণভিক্ষার আবেদন নাকচ করার সঙ্গে সঙ্গেই তাদের জানিয়ে দেওয়া। এখনও তাদের ফাঁসি কার্যকর না হওয়ার জন্য দায়ী এএপি সরকারের অবহেলা। তাদের উচিত- দুই একদিনের মধ্যেই দোষীদের মৃত্যুদ- কার্যকরের বিষয়টি জানিয়ে দেওয়া।
৪] জাবেদকরের অভিযোগ উড়িয়ে দিয়ে এএপি নেতা সঞ্জয় সিং বলেন, এই বিজেপি নেতা মিথ্যাচার করেছেন। মানুষকে বিভ্রান্ত না করে বিজেপি নেতার উচিত- সংবেদনশীল একটি বিষয় অবজ্ঞা না করে ক্ষমা চাওয়া। সাংবাদিকদের তিনি বলেন, রাজধানী শহরের আইন-শৃঙ্খলার বিষয়টি কেন্দ্রীয় সরকারের আওতায় পড়ে।
৫] নির্ভয়ার ধর্ষক ও খুনিদের ২২ জানুয়ারি ফাঁসি কার্যকর হওয়ার কথা ছিলো। কিন্তু দিল্লি সরকার হাইকোর্টকে বুধবার বলেন, তাদের ফাঁসি কার্যকরে দেরি হবে। কারণ তাদের একজনের প্রাণভিক্ষার আবেদন বিবেচনাধীন রয়েছে।
৮] ৭ জানুয়ারি আসামি মুখেশ কুমার সিং, বিনয় শর্মা, আকাশ কুমার সিং ও পাওয়ান গুপ্তের মৃত্যুদ-ের আদেশ দেন হাইকোর্ট। মুখেশের প্রাণভিক্ষার আবেদন রাষ্ট্রপতির কাছে রয়েছে। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]