• প্রচ্ছদ » শেষ পাতা » বগুড়া-১ আসনের আওয়ামী লীগের এমপি আব্দুল মান্নান লাইফ সাপোর্টে, স্বাস্থ্যের অবস্থা স্থিতিশীল


বগুড়া-১ আসনের আওয়ামী লীগের এমপি আব্দুল মান্নান লাইফ সাপোর্টে, স্বাস্থ্যের অবস্থা স্থিতিশীল

আমাদের নতুন সময় : 18/01/2020

 


সমীরণ রায়: ২] গতকাল শুক্রবার বিকালে আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান জানান, বৃহস্পতিবার একাদশ জাতীয় সংসদের ষষ্ঠ অধিবেশনে যোগ দিতে সংসদ ভবনে উপস্থিত ছিলেন আব্দুল মান্নান। সন্ধ্যায় সেখানেই বুকে ব্যাথা দেখা দিলে তাকে হাসপাতালে নেয়া হয়।
৩] তার শ্যালক সোনাতলা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মিনহাদুজ্জামান লীটন জানান, দুপুরের পর তার (মান্নান) উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে আসছিলো না। এছাড়া সুগার নিল হয়ে যায়। তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তার অবস্থার স্থিতিশীল।
৫] হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, গত বৃহস্পতিবার সন্ধ্যায় বুকে ব্যাথা উঠলে ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয় আব্দুল মান্নানকে। পরে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে রাত ১১টার দিকে লাইফ সাপোর্টে নেয়া হয়।
৬] আবদুল মান্নানের সুস্থতা কামানায় শুক্রবার বাদ জুমা সোনাতলার সব মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এছাড়াও সোনাতলা উপজেলা শিক্ষক ফাউন্ডেশনের উদ্যোগে শনিবার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে মিলাদ ও দোয়া মাহফিলের উদ্যোগ নেয়া হয়েছে। ৭] আব্দুল মান্নান বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। তিনি আওয়ামী লীগের ছাত্রসংগঠন ছাত্রলীগের সভাপতির দায়িত্বও পালন করেছেন। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]