বিএনপিকে ভোট দেয়ার কোনো কারণ নেই, বললেন আব্দুর রহমান

আমাদের নতুন সময় : 18/01/2020

 

সমীরণ রায় : ২] শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্য়ালয়ে ছাত্রলীগের ‘লিডারশীপ ওরিয়েন্টেশন’ কার্যক্রমে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য আব্দুর রহমান বলেছেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরা পুরোনো কথাই নতুন করে বলে। তবে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা গত ১০ বছরে দেশের মানুষকে যে অভাবনীয় উন্নয়ণ উপহার দিয়েছে তাতে বিএনপিকে কোনো অর্থেই ভোট দেবে না। সুতরাং মানুষ যদি তাদেরকে ভোট না দেয় তাহলে তারা কিভাবে বিজয়ী হবে আমার জানা নেই।
৩] তিনি বলেন, দেশের মানুষ এই উন্নয়কের যে চিত্র এবং উন্নয়নের যে সুফল তারা ভোগ করছে, সেই কারনে আওয়ামী লীগের বঙ্গবন্ধু কন্যার মনোনীত প্রার্থীকেই তারা ভোট দেবে। এবং নৌকা মার্কাকেই বিজয়ী করবে।
৪] আব্দুর রহমান বলেন, বিএনপির অভিযোগের কোনো ভিত্তি নেই। এটা নেহাতই রাজনৈতিকভাবে ঘোলা পারিতে মাছ শিকারের একটা অপচেষ্টা মাত্র। নির্বাচনের এ পর্যন্ত ঢাকা সিটির কোথাও কোনো জায়গায় এমন কোনো ঘটনা ঘটেনি, যাতে নালিশ কিংবা অভিযোগ জানানোর মতো কারণ সৃষ্টি হয়েছে।
৫] তিনি বলেন, পুজার দিনে নির্বাচন নিয়ে একটা বিব্রতকর অবস্থা। আজকে ছাত্ররা নির্বাচন পেছানোর দাবি করছে, তাদের সঙ্গেও সহমত পোষন করি। বিষয়টিকে যদি এড়িয়ে যাওয়া যেতো, তাহলে আমরা সবাই মুক্তি পেতাম। তারপরও ছাত্র বন্ধুরা যৌক্তিকভাবেই আদালতের শরনাপন্ন হয়েছে। শুনেছি তারা উচ্চতর আদালতে গেছে। সুতরাং আদালতের রায় পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে।
৬] অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছাত্রলীগের সভপতি আল নাহিয়ান খান জয়। উপস্থিত ছিলেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য়। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]