• প্রচ্ছদ » সর্বশেষ » থানা হেফাজতে আত্মহত্যার ঘটনায় পুলিশ দায় এড়াতে পারে না, বললেন ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম


থানা হেফাজতে আত্মহত্যার ঘটনায় পুলিশ দায় এড়াতে পারে না, বললেন ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম

আমাদের নতুন সময় : 21/01/2020


বিপ্লব বিশ^াস : ২] সোমবার ধানমন্ডিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ফুল দেয়ার পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
৩] ঠিক একই সময়ে থানা হেফাজতে এফডিসির ফ্লোর ইনজার্চ আবু বকর সিদ্দিকীকে হত্যা করা হয়েছে দাবি করে তেজগাঁও শিল্পাঞ্চল থানার ওসির ফাঁসি দাবিতে বেলা সাড়ে ১১টা থেকে সড়ক অবরোধ করে বিভিন্ন শ্লোগান দেন তার সহকর্মীরা।
৪] পুলিশ কমিশনার ধানমন্ডিতে আরও বলেন, প্রাথমিকভাবে এই মৃত্যু আত্মহত্যা বলে জানা গেছে। এ ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কেউ দোষী প্রমাণিত হলে তার বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।
৫] সহকর্মীরা জানান, শনিবার সন্ধ্যায় অফিস শেষে বাড়ি ফেরার পথে পুলিশ তাকে আটক করে। রোকসান আক্তার মায়া নামে এক নারীর দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। পুলিশি নির্যাতনে রাতে অসুস্থ হয়ে পড়েন আবু বকর। এসময় তাকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার পরিদর্শক (অপারেশন্স) ইফতেখার ইসলাম অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। সম্পাদনা : ভিক্টর রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : info@amadernotunshomoy.com