নড়াইলে ৪৯ দিন পর ইটভাটা থেকে শিকলে বাঁধা অপহৃত শ্রমিক উদ্ধার

আমাদের নতুন সময় : 21/01/2020

 

নড়াইল প্রতিনিধি : ২] এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ভাটার মালিক
কালিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইলিয়াছাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনিরুল ইসলাম মল্লিককে (৪৫) আটক করা হয়েছে।
৩] উদ্ধার হওয়া নির্যাতনের শিকার শ্রমিক সালাউদ্দিনের বাড়ি খুলনা জেলার কয়রা উপজেলায়।
৪] পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ৩০ নভেম্বর বরিশালের মুলাদী থেকে র‌্যাব পরিচয়ে সালাউদ্দিনকে অপহরণ করা হয়। অপহরণের পর মনিরুল ইসলামের ইটের ভাটায় শিকল দিয়ে বেঁধে তাকে নির্যাতন চালাতো চেয়ারম্যান ও তার লোকজন।
৫] সালাউদ্দিনের শ্বশুরের কাছে ভাটার মালিকের পাওনা টাকাকে কেন্দ্র করে সালাউদ্দিনের উপর এ ভাবে নির্যাতন চালানো হতো বলে পুলিশ জানিয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে এএসপি রিপন চন্দ্র সরকারের নেতৃত্বে একদল পুলিশ রোববার রাত সাড়ে ৮টার দিকে ওই ভাটায় গিয়ে ভিকটিম সালাউদ্দিনকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
পরে পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে কালিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইলিয়াছাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মানিরুল ইসলামকে আটক করে।
৬] কালিয়া থানার ওসি রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মল্লিকসহ ৭/৮ জনকে আসামি করে থানায় মামলা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে তিনি জানান। সম্পাদনা : মুরাদ হাসান, ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]