প্যারাগুয়ের জেল থেকে ৭৫ বন্দি উধাও

আমাদের নতুন সময় : 21/01/2020

 

সামিউল শাওন: ২] দেশটির পুর্বাঞ্চলীয় পেড্রো জুয়াল ক্যারালেরো শহরে এ চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। তবে কারা কতৃপক্ষ ধারণা করছে, কারারক্ষীদের সাহায্য নিয়েই প্রধান ফটক দিয়ে পালিয়েছে তারা। এদিকে কারা অভ্যন্তরে একটি পোগন সুড়ঙ্গের সন্ধান পাওয়া গেছে। বিবিসি।
৩] প্রতিবেদনে বলা হয়, জেল থেকে পালিয়ে য্ওায়ার একটি অংশ প্যারাগুয়ে সীমান্তের নিকটবর্তী দেশ ব্রাজিলের সবচেয়ে বড় ক্রিমিন্যাল গ্যাং দ্যা ফাস্ট কমান্ড অব দ্য ক্যাপিটালের (পিপির) সদস্য। সাও প্ওালোভিত্তিক, দলটি বিভিন্ন সময়ে ব্রাজিল সীমান্তবর্তী দেশ গুলোতে অস্ত্র ও মাদক পাচার করে থাকে।
৪] বোরবার কারাগারে পুলিশের অনুসন্ধান চালিয়ে দেখে, পিসিসি সদস্যদের যে সেলে রাখা হয়েছিলো তাদের কেউ নেই। সবাই পালিয়ে গেছে। একটি সেলে ২০০ বালুর বস্তা পরে আছে। এসময় সুড়ঙ্গ দিয়ে পালানোর সময় একজনকে আটক করে পুলিশ।
৫] দেশটির স¦রাষ্ট্রমন্ত্রী ইউক্লিডস অ্যাসিভেডো এক বিবৃতিতে বলেন, এটা নিশ্চিত যে বন্দিদের পালিয়ে যেতে কারা কর্মকর্তারা সহযোগিতা করেছে। এঘটনায় আমরা যে সুড়ঙ্গের সন্ধান পেয়েছি এবং বন্দিদের পালিয়ে যাবার বিষয়টি ধামাপাচা দিতেই এ সুড়ঙ্গ তৈরি করা হয়েছে। সম্পাদনা : আসিফুজ্জামান পৃথিল




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]