গাজীপুরে নামের মিল থাকায় জেল খাটছেন চা দোকানি

আমাদের নতুন সময় : 22/01/2020

মিলটন খন্দকার : ২] স্থানীয়রা জানান, মামলার মূল আসামি রফিকুল ইসলামের জাতীয় পরিচয়পত্র অনুযায়ী তার জন্ম তারিখ ১৬ই জানুয়ারি ১৯৮০, বাবা- নুর মোহাম্মদ, মা- রহিমা খাতুন এবং ভোটার সিরিয়াল নং- ১৬১১। পুলিশের ভুলে গ্রেপ্তার হওয়া শ্রীপুরের কেওয়া পশ্চিম খন্ড মসজিদ মোড় এলাকার নুর মোহাম্মদের ছেলে মো. রফিকুল ইসলামের জাতীয় পরিচয়পত্র অনুযায়ী জন্ম ০২ এপ্রিল ১৯৭৭। তার বাবার নামও নূর মোহাম্মদ, মায়ের নাম জামিনা খাতুন।
৩] জানা যায়, তিন-চার বছর আগে শ্রীপুর বনবিভাগ অবৈধ করাতকলে গজারি গাছ চেড়াইয়ের অভিযোগে শ্রীপুরের ৮নং ওয়ার্ডের কেওয়া পশ্চিম খন্ডের নুর মোহাম্মদের ছেলে মো. রফিকুল ইসলামকে আসামি করে মামলা করেন। পরবর্তীতে মো. রফিকুল ইসলামের বিরুদ্ধে এ মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করে আদালত।
৪] গত শুক্রবার শ্রীপুর থানার এএসআই কফিল উদ্দিন আদালতের পরোয়ানা তালিম করতে কেওয়া পশ্চিম খন্ড গ্রামের মসজিদ মোড় গিয়ে চা দোকানি রফিকুল ইসলামের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা আছে বলে তাকে আটক করেন।
৪] মামলার প্রকৃত আসামি রফিকুল ইসলাম জানান, তিনি ২০-২২বছর ধরে কাঠের ব্যবসা করছেন। বন বিভাগ কারণে অকারণে কয়েকটি মামলা দিয়েছিলো। যে মামলায় পুলিশ ভুলবশত চা দোকানি রফিকুলকে গ্রেপ্তার করেছেন সেই মামলায় তিনি জামিনে রয়েছেন।
৫] গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। সম্পাদনা : মুরাদ হাসান, ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]