• প্রচ্ছদ » লিড ১ » গাবতলীতে বিএনপি মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের প্রচারণায় ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে দুই দফা হামলা, আহত ১২


গাবতলীতে বিএনপি মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের প্রচারণায় ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে দুই দফা হামলা, আহত ১২

আমাদের নতুন সময় : 22/01/2020


শাহানুজ্জামান টিটু : ২] প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে তাবিথ গাবতলী বাসস্ট্যান্ডের পেছনে বাজারপাড়া এলাকায় নির্বাচনী প্রচার শুরু করেন। গণসংযোগ শুরুর পরপরই লাঠিসোঁটা নিয়ে তাদের পেছন থেকে হামলা করে একদল লোক। তাবিথ ও তার সঙ্গীদের ওপর ঢিল ছোঁড়ে তারা। এসময় কয়েকটি ঢিল তাবিথের গায়ে ও মাথায় লাগে। এতে তাবিথসহ তার সঙ্গে থাকা ১০/১২ জন কর্মী-সমর্থক আহত হন।
৩] ঘটনাস্থলে উপস্থিত থাকা পুলিশ এক একপর্যায়ে হামলাকারী ও তাবিথের কর্মী-সমর্থকদের মাঝে দাঁড়িয়ে হামলাকারীদের ঠেকানোর চেষ্টা করেন।
৪] হামলার পরপরই তাবিথ অভিযোগ করেন, ৯ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মুজিব সারোয়ারের (ঠেলাগাড়ি প্রতীক) নেতৃত্বে এই হামলা হয়। নির্বাচনী প্রচারে ‘কাপুরুষের মতো’ হামলা করা হয়েছে। যতই হামলা হোক, আমাদের দমিয়ে রাখা যাবে না। তাবিথের বক্তব্য শেষ হতে না হতেই আবার ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে তাদের ওপর হামলা করে প্রায় ২৫ থেকে ৩০ জন ব্যক্তি।
৪] ঘটনাস্থলে থাকা বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী বলেন, আমাদের ওপর দুই দফা হামলা হয়েছে। আমাদের প্রার্থীসহ ১০/১২ জন আহত হয়েছেন। সম্পাদনা : ইকবাল খান, ভিক্টর রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : info@amadernotunshomoy.com