জম্মু ও কাশ্মীরের পুলওয়ামায় এক পুলিশ কর্মকর্তাসহ নিহত ২

আমাদের নতুন সময় : 22/01/2020

ইমরুল শাহেদ : ২] কেন্দ্র নিয়ন্ত্রিত অবন্তীপোরা ও পুলওয়ামার পৃথক দুটি ঘটনায় এসব হতাহতের ঘটনা ঘটে। এনডিটিভি, সংবাদ প্রতিদিন।
৩] এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, পুলওয়ামায় এনকাউন্টারের সময় একজন ভারতীয় সেনা ও জম্মু-কাশ্মীরের পুলিশ সুপারিটেন্ডেন্ট নিহত হয়েছে। কিন্তু পুলিশের কর্মকর্তা ও সেনা সদস্যের নাম প্রকাশ করা হয়নি।
৪] সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে বলা হয়েছে, কাশ্মীরের অবন্তীপোরায় নিরাপত্তা রক্ষীদের সঙ্গে তুমুল গুলির লড়াই হয় জঙ্গিদের। এর জেরে এখনও পর্যন্ত দুই জঙ্গির নিহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। ভারতের দুই জন সেনা সদস্য আহত হয়েছেন। জঙ্গিদের খোঁজে গোটা এলাকাজুড়ে তল্লাশি চালাচ্ছে পুলিশ ও সেনার সমন্বয়ে ঘটিত যৌথ বাহিনীর সদস্যরা।
৫] স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে জম্মু ও কাশ্মীরের অবন্তীপোরা এলাকায় বেশ কিছু হিজবুল মুজাহিদিন জঙ্গি লুকিয়ে আছে বলে খবর দেন গোয়েন্দারা। এরপরই সেখানে গিয়ে তল্লাশি অভিযান শুরু করে ভারতীয় সেনার রাষ্ট্রীয় রাইফেলস এবং জম্মু ও কাশ্মীর পুলিশের যৌথ বাহিনী। মঙ্গলবার ভোরে অবন্তীপোরার সাতপোখরান এলাকায় আচমকা নিরাপত্তা রক্ষীদের টহলদারি দলের ওপর আড়াল থেকে গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। পালটা জবাব দেন যৌথ বাহিনীর সদস্যরাও। আহত সেনা সদস্যদের স্থানীয় সেনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]